বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

প্রকাশিত সংবাদের প্রতিবাদ ও ব্যাখা।

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১০-৩১ ১৮:০০:০০  

গতকাল (৩০শে অক্টোবর) জাতীয় দৈনিক যুগান্তর, অনলাইন নিউজ পোর্টাল বাংলাদেশ পেপার, ডিবিজে নিউজ সহ বিভিন্ন পোর্টালে “মাদকের ব্যবসায় কোটিপতি ফরহাদ-হান্নান” শিরোনামে প্রকাশিত সংবাদটি আমার দৃষ্টিগোচর হয়েছে। যেখানে আমাকে মাদক ব্যবসায়ী ফরহাদ এর সহযোগী হিসেবে উপস্থাপন করা হয়েছে। যা সসম্পূর্ণ মিথ্যা ও ভিত্তিহীন।

আমি প্রকাশিত সংবাদের একাংশের প্রতিবাদ জানাচ্ছি।

প্রকৃতপক্ষে, আমার মা এর কিছু গহনা বিক্রির মাধ্যমে ২০১২ সাল থেকে একটি মোবাইল এর দোকানের মাধ্যমে, ব্যবসায়ী হিসেবে যাত্রা শুরু করি এবং অল্প সময়ের মধ্যে ভোক্তাদের বিশস্ততার কারনে ব্যবসায় সফলতা অর্জন করি। এছাড়াও আমার বাবা একজন মৎস্য ব্যবসায়ী হওয়ায় আমরা যথেষ্ট স্বচ্ছলতার সহিত দিনাতিপাত করে আসছিলাম।

এই সফলতায় ঈর্ষান্বিত হয়ে ব্যবসার শুরু থেকে কিছু অসাধু ব্যবসায়ী আমার পিছু লেগেই আছে।
এরই ধারাবাহিকতায় আজকেও এই সংবাদটি প্রকাশ করা হয় বলে আমার ধারণা।

কক্সবাজার সহ সমগ্র দেশে কেউই এই ধরনের কোন প্রমাণ দিতে পারবেনা, কোন প্রকার মাদক ব্যবসা বা ব্যবসায়ীর সাথে আমি জড়িত নই। তবে ফরহাদ নামক ব্যক্তিটি মোবাইল কেনার ব্যপারে আমার সাথে কয়েকবার যোগাযোগ করেছিল। এছাড়া তার সাথে আমার ব্যক্তিগত কোন ধরনের সম্পর্ক নেই।  সকলের কাছে প্রকাশিত সংবাদ সম্পর্কে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ রইলো।

প্রতিবাদকারী
ওবায়দুল হান্নান


বাংলাদেশ পেপার এর মন্তব্যঃ

যেহেতু সংবাদটি বাংলাদেশের বহুল প্রচারিত জাতীয় দৈনিক যুগান্তর পত্রিকা হতে  বাংলাদেশ পেপার অনলাইন পোর্টালে ডেস্ক সংবাদ হিসেবে প্রকাশিত হয় সেহেতু এই সংবাদের সম্পূর্ণ দায়ভার দৈনিক যুগান্তর পত্রিকা গ্রহন করিবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা