বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

ডিভোর্সের পর হতাশ যুবকের আত্মহ’ত্যা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১০-১২ ১৯:৫৮:২২  

গাজীপুরের কালীগঞ্জে ডিভোর্সের পর হতাশ হয়ে তারেক হোসেন জাকির (২৩) নামের এক যুবককে আত্মহত্যার সংবাদ পাওয়া গেছে। ঝুলন্ত অবস্থায় ওই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার সকাল পৌনে ৮টার দিকে কালীগঞ্জ পৌর সভার ৪নং ওয়ার্ড মুনসেফপুর এলাকায় সাবেক কাউন্সিলর আতাবউদ্দিনের বাড়িতে।

নিহত ওই যুবক হোমিওপ্যাথিক চিকিৎসক আবিদ হোসেনের ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, তারেক হোসেন জাকির তার বাবা মায়ের সঙ্গে মুনসেফপুর এলাকার পৌরসভার ৪নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর আতাবউদ্দিনের বাড়িতে ভাড়া থাকতো। বুধবার সকালে তার কক্ষের দরজা বন্ধ পেয়ে ডাকাডাকি করলেও ভেতর থেকে কোনো সাড়া-শব্দ না পেয়ে তার বাবা-মা দরজা ভেঙ্গে ভেতরে গিয়ে দেখেন। ছেলে তারেক হোসেন জাকির সিলিং ফ্যানের সঙ্গে গলায় রশি দিয়ে ফাঁস লাগিয়ে ঝুলে রয়েছে। পরে থানায় খবর দেওয়া হলে  পুলিশ এসে নিহত ওই যুবকের লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়রা আরও জানায়, প্রায় ৬ মাস পূর্বে তারেক হোসেন জাকিরের সঙ্গে তার স্ত্রীর ডিভোর্স হয়। তার পর থেকে স্ত্রীকে না পেয়ে সে কাজ কর্ম ছেড়ে হতাশাগ্রস্ত অবস্থায় থাকতো। তাই ধারণা করা হচ্ছে স্ত্রীকে ডিভোর্স দেয়ার পর থেকে তিনি হতাশাগ্রস্ত হন। তার পর তিনি আত্মহত্যা করেন।

কালীগঞ্জ থানার উপপরিদর্শক (এসআই) মাজহারুল ইসলাম খান বলেন, গলায় রশি দিয়ে সিলিংফ্যানের সঙ্গে ফাঁস লাগানো অবস্থায় ঝুলে ছিলেন তিনি। খবর পেয়ে সকাল পৌনে ৮টার দিকে ঘটনাস্থলে পৌঁছে ঝুলন্ত অবস্থা ওই যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যদের কোনো  অভিযোগ না থাকায় বিনা ময়নাতদন্তে তার লাশ পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে। ধারণা করা হচ্ছে, হতাশ থেকে তিনি আত্মহত্যা করেছেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা