বাংলাদেশ, , শনিবার, ১৩ এপ্রিল ২০২৪

উপজেলা ছাত্রলীগ নেতার উপর হামলা,তদন্তের পূর্বে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জেলা ছাত্রলীগের!

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-১০-০৭ ১৫:২৬:০৬  

নিজস্ব প্রতিবেদকঃ

গত ৫ই অক্টোবর কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর সাথে সাংগঠনিক আলোচনা শেষ করে বাড়ি ফিরছিলেন কক্সবাজার চকরিয়া উপজেলার সভাপতি আরহান মাহমুদ রুবেল ও সাধারণ সম্পাদক আকিদ হোসেন সজিব কিন্ত পথিমধ্যে তাদের উপর অতর্কিত হামলা হয় বলে জানা যায়।

এই ব্যাপারে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, “আমরা ব্যাপারটি জানতে পেরে তাৎক্ষণিক ঘটনা স্থলে ছাত্রলীগের নেতা কর্মীদের পাঠায় এবং পরবর্তীতে দ্রুত তাদের কক্সবাজার সদর হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দিই। ”

 

আজ (৭ই অক্টোবর)  কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হোসাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনান এর স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তি তে ছাত্রলীগ নেতা-কর্মীদের ও মিড়িয়া কর্মীদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ করা হয়।

কক্সবাজার জেলা ছাত্রলীগের প্রেস বিজ্ঞপ্তি

প্রেস বিজ্ঞপ্তি হুবহু তুলে ধরা হলোঃ

” বিগত ০৫/১০/২২ তারিখে রাত ১১.০০ টার সময় সাংগঠনিক আলাপ শেষ করে বাড়ি ফেরার পথে কক্সবাজারে দুর্বৃত্তের হামলায় আহত হয় চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আকিত হোসেন সজীব। এ ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

সাথে সাথে উপরোক্ত ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে
হামলাকারীদের চিহ্নিত করে আইনের আওতায় আনার জন্য আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি অনুরোধ জানানো হচ্ছে।

আকিতের উপর হামলার ঘটনার রহস্য উদঘাটন করতে ইতোমধ্যে কাজ করছে কক্সবাজার জেলা ছাত্রলীগ।

তাই মূল রহস্য উদঘাটন না হওয়া পর্যন্ত কোন প্রকার বিভ্রান্তি না ছড়ানোর জন্য নেতাকর্মী ও মিডিয়ার প্রতি অনুরোধ জানানো হচ্ছে।

লক্ষ্য করা যাচ্ছে যে নিন্দনীয় এ ঘটনার পরপরই একটি পক্ষ মিডিয়ায় অপপ্রচারে লিপ্ত হয়েছে। যা অত্যন্ত অনাকাঙ্কিত, অপ্রত্যাশিত এবং বিব্রতকর।

সাম্প্রতিক সময়ে বাংলাদেশ ছাত্রলীগ নিয়ে বিভিন্ন গণমাধ্যমে যেভাবে দ্বিচারিতা ও অপপ্রচার চালানো হচেছ তারই ধরাবাহিকতায় ষড়যন্ত্রের শিকার কক্সবাজার জেলা ছাত্রলীগ।

কক্সবাজার জেলা ছাত্রলীগের বর্তমান কমিটির বিগত দিনে মানবিকতা ও সাংগঠনিকভাবে যে প্রশংসা অর্জন করেছে

সেগুলোতে ঈর্ষান্বিত হয়ে মিডিয়া সন্ত্রাসের মাধ্যমে ছাত্রলীগকে বিতর্কিত করে একটি চক্র দলের সুনাম নষ্ট করে জামায়াত শিবিরের এজেন্ডা বাত্তবায়ন করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

দলের ভেতর ঘাপটি মেরে থাকা এই চক্রকে চিহ্নিত করতে পদক্ষেপ নেওয়া হচ্ছে।

কক্সবাজার জেলা ছাত্রলীগ মনে করে অপপ্রচার চালিয়ে ইতিহাস. ঐতিহ্য  ও গৌরবের ছাত্রলীগের অদম্য চলার পথকে রুদ্ধ করা যাবে না।

বরং জাতির পিতার আদর্শ ও স্বপ্ন বাত্তবায়নে জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে আরো ইস্পাত কঠিন দৃঢ়তা নিয়ে এগিয়ে যাবে কক্সবাজার জেলা ছাত্রলীগ।”

হামলার শিকার চাকরিয়া উপজেলা ছাত্রলীগ এর সাধারণ সম্পাদক আকিদ হোসেন সজিব মুঠোফোনে একাধিক বার কল দিলেও, রিসিভ না করায় তার বক্তব্য নেওয়া সম্ভব হয়নি।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম জানান,এই ব্যাপারে এখনো লিখিত কোন অভিযোগ তিনি পান নি। তবে লিখিত অভিযোগ পেলে অবশ্যই আইন আনুগ ব্যবস্থা গ্রহন করা হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা