কউক এবং পৌরসভা একসাথে কাজ করার প্রত্যয়

প্রকাশিত: ৫:২৫ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২২

কক্সবাজার উন্নয়ন কর্তৃপক্ষের চেয়ারম্যান কমোডর অব. মোহাম্মদ নুরুল আবছারের সাথে সৌজন্য সাক্ষাৎ করেছেন কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

বৃহস্পতিবার সকালে কউক ভবনে পৌঁছালে মেয়র কে ফুল দিয়ে শুভেচ্ছা জানান কউক চেয়ারম্যান। পরে উভয়ই পর্যটন শহর কক্সবাজারের উন্নয়নে সমন্বিতভাবে কাজ করার বিষয়ে একমত হন এবং একে অপর সার্বিক সহযোগিতা করে নাগরিক সেবা নিশ্চিত ও ভোগান্তিমুক্ত শহর গড়তে একসাথে কাজ করার অঙ্গীকার করেন।

কউক চেয়ারম্যান কমোডর অব. নুরুল আবছার জানান, ছোটো বড় সকল সংকট বা সমস্যা দূরীকরনে পৌরসভা ও কউক একসাথে কাজ করার বিষয়ে ফলপ্রসূ আলোচনা হয়েছে। বৈঠকে বৌদ্ধ মন্দির সড়কসহ বাকী কাজ দ্রুত শেষ করা, শহরে জলাবদ্ধতা নিরসনসহ বেশ কিছু গুরুত্বপূর্ণ বিষয় নিয়ে আলোচনা হয়েছে বলে জানান তিনি।

কক্সবাজার পৌরসভার মেয়র ও জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান বলেছেন, সমন্বিত উন্নয়ন এবং একে অপরের পরিপূরক হিসেবে কাজ করা হবে। এসময় কউকের প্রধান সড়ক প্রকল্পের পরিচালক লেঃ কর্ণেল খিজির খান,কউক সচিব আবু জাফর রাশেদ,পৌরসভার কাউন্সিলর রাজ বিহারী দাশ,হেলাল উদ্দীন কবির,নুর মোহাম্মদ মাঝুসহ অন্যান্যরা উপস্থিত।