বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

মাদক ব্যবসার অভিযোগে এসআই-কনস্টেবল গ্রেফতার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৯-০৬ ০০:১৬:২৪  

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি:

ময়মনসিংহের ভালুকায় মাদক ব্যবসার সঙ্গে জড়িত ও সহযোগিতার অভিযোগে ১ এসআই, ২ পুলিশ কনস্টেবলসহ ৫ জনকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফকারকৃতরা হলেন- ভালুকা মডেল থানার এসআই মানস কুমার শিকদার (২৯), কনস্টেবল আব্দুল মান্নান (৩৪), কনস্টেবল মুসফিকুজ্জামান (৩৪), স্থানীয় মো. আশিকুর রহমান নিরব (২৪) ও খোকন সেখ (২৬)। ওই ঘটনায় মডেল থানায় মামলা দায়ের করা হয়েছে। থানার এসআই ফজিকুল ইসলাম বাদী হয়ে মাদক আইনে মামলাটি করেন।

পুলিশ, মামলা ও স্থানীয় সূত্রে জানা যায়, শনিবার (৩ সেপ্টেম্বর) সকালে ভালুকা বাসস্ট্যান্ড এলাকায় ইয়াবা ট্যাবলেট ক্রয়-বিক্রয়ের খবর পেয়ে অভিযান চালায় ভালুকা মডেল থানার পুলিশ। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে পৌরসভার ৪ নম্বর ওয়ার্ড এলাকার জামুরভিটার আতিকুর রহমান আতিকের ছেলে মো. আশিকুর রহমান নিরব ও একই এলাকার কাদের শেখের ছেলে খোকন সেখ দৌড়ে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। পরে তাদের দেহ তল্লাশি করে ২২০ পিস ইয়াবা ট্যাবলেট জব্দ করে।

এ সময় আটককৃতরা জানায়, এসআই মানস কুমার শিকদার, কনস্টেবল আব্দুল মান্নান ও কনস্টেবল মুসফিকুজ্জামানের সহযোগিতায় তারা দীর্ঘদিন ধরে মাদক ব্যবসা করে আসছেন। পরে আটককৃতদের স্বীকারোক্তিতে ইয়াবা ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগে ভালুকা মডেল থানার কনস্টেবল আব্দুল মান্নানকে পুলিশ হেফাজতে নিয়ে তার পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড টিএন্ডটি রোডস্থ ভাড়ায় বাসায় তল্লাশি চালিয়ে ৭৬৯ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। এ সময় একই অভিযোগে এসআই মানস কুমার শিকদার ও কনস্টেবল মুসফিকুজ্জামানকে পুলিশি হেফাজতে নিয়ে মাদক মামলা দিয়ে গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়। ঘটনার পর থেকে থানা পুলিশ বিষয়টি সম্পূর্ণ গোপন রাখার চেষ্টা করে।

ভালুকা মডেল থানার ওসি মোহাম্মদ কামাল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ওই ঘটনায় মামলা হয়েছে। গ্রেফতারকৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা