বাংলাদেশ, , বুধবার, ১৭ এপ্রিল ২০২৪

ছাত্রলীগ নেতার সাহসী ভূমিকায় ছিনতাইকারীদল আটক

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৬-২৩ ২০:২৫:১৪  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজার শহরে আইনশৃঙ্খলার কঠোর তৎপরতা থাকলেও, থেমে নেই ছিনতাই সহ নানা অপরাধ।

তবে এইবার কক্সবাজার শহর এর পাসপোর্ট অফিস পাশে বুধবার( ২২ শে জুন) রাত ১২ টার সময় মসজিদের সামনে টমটম ছিনতাইকালে হাতেনাতে ধরা পড়ে পাঁচ ছিনতাইকারী।

এই ভয়ানক ও পেশাদার ছিনতাইকারীদের আটক করার নেপথ্যে ভূমিকা রাখেন কক্সবাজার জেলা ছাত্রলীগ এর সাবেক সাহিত্য বিষয়ক সম্পাদক ইরফানুল করিম হিমন।

হিমন জানান, তিনি বাসায় ফেরার পথে ছুরিকাহত একজন ব্যক্তিকে পথে দেখতে পেয়ে নিজের বাইক থামিয়ে জিজ্ঞেস করেন এবং ব্যাপারটি বুঝতে পেরে দ্রুত পালিয়ে যাওয়ার চেষ্টা করা টমটম সহ পাঁচ ছিনতাইকারীকে উপস্থিত জনগণের সাহায্যে আটকিয়ে ফেলেন।

তাৎক্ষণিক তিনি কক্সবাজার সদর মডেল থানায় মুঠোফোন বিষয়টি অবহিত করলে, পুলিশ ছিনতাইকারীদের আটক করে ও ছুরিকাহত টমটম চালক ইয়াসিনকে হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করেন

আটককৃত ছিনতাইকারী চট্টগ্রামের পটিয়ার স্থায়ীয় বাসিন্দা বর্তমান কালুর দোকানের বসবাসরত মোহাম্মদ মোজাম্মেল এর পুত্র শাহেদুল ইসলাম শাকিল, শহরের নতুন বাহারছড়ার মৃত শুক্কুর মিয়ার পুত্র মোঃশাহজাহান, চকরিয়ার দক্ষিন কাকাড়ার নরুল ইসলাম বাবু, শহরের টেকপাডার নুরুল আলমের পুত্র মোঃ ইউসুফ (প্রকাশ রকি), এবং দরিয়া নগর বড়ছড়ার এলাকার জাহাঙ্গীর আলমের পুত্র নয়ন আলি বলে জানা যায়।

পরবর্তীতে টমটম( মিশুক) এর মালিক নাসির উদ্দিন বাদী হয়ে মামলা করেন বলে বাংলাদেশ পেপার’কে নিশ্চিত করেছেন কক্সবাজার সদর থানার পুলিশ কর্মকর্তা সাইফুল করিম ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা