বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

জেলহাজতে থাকা ছেলের সাথে দেখা হলোনা মায়ের

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৬-০১ ১৫:০০:৪১  

রাজবাড়ীর কালুখালীতে ট্রাক, ইজিবাইক ও প্রাইভেটকারের ত্রিমুখী সংঘর্ষে ছয়জন নিহত হয়েছেন। আজ বুধবার সকাল সোয়া নয়টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কের চাঁদপুর এলাকায় ফায়ার সার্ভিসের সামনে এ দুর্ঘটনা ঘটে।

কালুখালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নাজমুল হাসান বিষয়টি নিশ্চিত করেছেন। নিহত ব্যক্তিদের মধ্যে তিনজন নারী, দুটি শিশু ও একজন পুরুষ। তাঁরা সবাই ইজিবাইকের যাত্রী ছিলেন।

এ দুর্ঘটনায় তিন থেকে চারজন আহত হয়েছেন বলে জানা গেছে। তাঁদের কালুখালী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রাজবাড়ী সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

কারের যাত্রী সঞ্জু সরকার বলেন, তাঁরা গাড়িতে কুষ্টিয়া থেকে ঢাকার দিকে যাচ্ছিলেন। কালুখালীর চাঁদপুর এলাকায় পৌঁছানোর পর তাঁরা ইজিবাইকের পেছনে ছিলেন। এ সময় বিপরীত দিক থেকে আসা দ্রুতগতির ট্রাকের সঙ্গে ইজিবাইকের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ইজিবাইকটি দুমড়েমুচড়ে যায়। এ সময় তাঁদের গাড়ির চালক ডান দিকে বের হওয়ার চেষ্টা করেন। কিন্তু ইজিবাইককে ধাক্কা দিয়ে ট্রাকটি ডান দিকে চলে আসায় তাঁদের গাড়িটি সামনের অংশ ট্রাকের নিচে ঢুকে যায়। এতে তাঁর বোন আহত হয়েছেন।

ইজিবাইকে নিহত একই পরিবারের অন্য পাঁচজন যাত্রী যাচ্ছিলেন রাজবাড়ী জেলহাজতে থাকা তাদের আত্নীয়ের সাথে দেখা করতে। যার মধ্যে একজন ছিলেন জেলহাজতে থাকা ইসলামের নামের ছেলেটির মা মছিরন বেগম। আজ ইসমাইলের মামলার হাজিরা ছিল।

কালুখালী থানার ওসি নাজমুল হাসান বলেন, দুর্ঘটনাস্থলেই তিনজন নিহত হয়েছেন। পরে হাসপাতালে নেওয়ার পর পথে আরও তিনজন মারা গেছেন। পুলিশ ও ফায়ার সার্ভিস উদ্ধার তৎপরতা চালিয়ে যাচ্ছে। দুর্ঘটনাকবলিত ট্রাকটি জব্দ করা হয়েছে। তবে ট্রাকের চালক ও সহকারী পালিয়ে গেছেন। আহত ব্যক্তিদের চিকিৎসা দেওয়া হচ্ছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা