বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

কক্সবাজারে স্বর্ণালংকার ও নগদ টাকা নিয়ে উধাও নববধূ !

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৫-২২ ১৪:১১:২৪  

এফ এম সুমন, পেকুয়া :

কক্সবাজারের পেকুয়ায় প্রেমিকের হাতধরে নববধু নগদ টাকাও স্বর্ণালঙ্কার নিয়ে লাপাত্তা হওয়ার ঘটনা ঘটেছে। ঘটনাটি ঘটেছে শুক্রবার রাতে উপজেলার রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়া এলাকায়।

জানা যায় গত ৭ দিন পূর্বে রাজাখালী ইউনিয়নের উলুদিয়া পাড়ার এজাহার মিয়ার পুত্র প্রবাসী ওমর ফারুকের সাথে বিয়ে হয় টৈটং সোনাইছড়ি এলাকার মৃত মোস্তাক আহমদের কন্যা কাসফিয়া জান্নাত কাসফার।

অভিযোগ উঠেছে গতকাল রাতে স্বামী ঘুম থাকাবস্থায় স্বামীর ব্যবসায়িক কাজে আমিরাবাদ থেকে আনা ৫ লক্ষ সতোরো হাজার নগদ টাকা ও বিয়েতে দেয়া ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে প্রেমিকরে সাথে পালিয়েছে এই নববধূ।

এ ঘটনায় স্বামী ওমর ফারুক ও কাসফিয়ার মা শরুজ্জামান বাদি হয়ে বারবাকিয়া ভারুয়াখালী এলাকার মহিউদ্দিনের পুত্র মোহাম্মদ রাশেদকে বিবাদী করে পৃথক অভিযোগ জমা দিয়েছেন থানায়।

স্বামী ওমর ফারুক বলেন, আমার স্ত্রী তার আগের প্রেমিক রাশেদের সাথে মুঠোফোনে কথা বলে আমার ব্যবসায়িক কাজে আমিরাবাদ থেকে আনা ৫ লক্ষ সতোরো হাজার নগদ টাকা ও বিয়েতে দেয়া ৫ ভরি স্বর্ণালঙ্কার নিয়ে তার সাথে পালিয়েছে। তিনি সম্ভাব্য বিভিন্ন্ স্থানে খোজাখুজি করে না পেয়ে পেকুয়া থানায় অভিযোগ জমা দিয়েছেন বলে জানান।

তিনি আরো বলেন, রাশেদ আমার স্ত্রীকে ফুসলিয়ে আমার টাকা ও স্বর্ণ নিয়ে ভাগিয়ে নিয়েছে। এ ব্যাপারে তিনি মামলা করবেন বলে জানান।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা