বাংলাদেশ, , সোমবার, ২২ এপ্রিল ২০২৪

মেয়ের শোকে মারা গেলেন মা

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৫-১২ ১৪:৫৬:৩৫  

বগুড়ায় মেয়ে কল্পনা আকতারের মৃত্যুশোক সহ্য করতে না পেরে বৃদ্ধা মা সাহারা খাতুন টুনি (৭৪) মারা গেছেন। বুধবার সকালে তিনি শহরের নারুলী মধ্যপাড়ার বাড়িতে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।

সাহারা খাতুনের ভাই বগুড়া পৌরসভার ২০ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর রোস্তম আলী এ তথ্যের সত্যতা বাংলাদেশ পেপার’কে নিশ্চিত করেছেন।

পরিবারের সদস্যরা জানান, সাহারা খাতুন টুনি বগুড়া শহরের নারুলী মধ্যপাড়ার মৃত ব্যবসায়ী সালেক উদ্দিনের স্ত্রী। তিনি বগুড়া সদর আসনে জাতীয় পার্টির সাবেক এমপি, সংসদে বিরোধী দলীয় চিফ হুইপ নুরুল ইসলাম ওমরের বোন।

সাহারা খাতুনের মেয়ে কল্পনা আকতারের বিয়ে হয়েছে শেরপুরে। তার স্বামীর নাম আবদুল লতিফ। কল্পনা বেশ কিছুদিন ধরে কিডনি রোগে ভুগছিলেন। গত রোজার ঈদের মধ্যে তিনি মা সাহারা খাতুনকে দেখে গেছেন। মঙ্গলবার বিকালে কল্পনা আকতার মারা যান।

মেয়ের মৃত্যুর খবর শুনে মা সাহারা খাতুন বেশি অসুস্থ হয়ে পড়েন। মেয়ের মৃত্যুশোক সহ্য করতে না পেরে তিনি বুধবার বেলা ১১টার দিকে নারুলী মধ্যপাড়ার বাড়িতে মারা যান। এক বছর আগে তার মেজ মেয়ে ছবি খাতুনকে হারিয়ে বৃদ্ধা সাহারা খাতুন টুনি মানসিকভাবে ভেঙে পড়েছিলেন।

বুধবার বাদ আসর নারুলী মধ্যপাড়ায় বুধা প্রামাণিক কেন্দ্রীয় ঈদগাহ মাঠে মরহুমার নামাজে জানাজা অনুষ্ঠিত হয়েছে। পরে তার মরদেহ নারুলী কবরস্থানে দাফন করা হয়েছে।

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা