মায়ের সঙ্গে হাসপাতালে এসে ঈদের দিন ধর্ষণের শিকার কিশোরী

প্রকাশিত: ১১:০৯ অপরাহ্ণ, মে ৬, ২০২২

কিশোরগঞ্জের শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মায়ের সেবা করতে এসে বাথরুমে ধর্ষণের শিকার হয় ১৩ বছরের এক কিশোরী।

ঈদুল ফিতরের রাতে এলাকার এক বখাটে তাকে ধর্ষণ করে। এ ঘটনা জানাজানি হলে  তোলপাড় সৃষ্টি হয় সচেতন মহলে। অবশেষে  সিসিটিভি ফুটেজ দেখে মাছুম মিয়া নামের ওই ধর্ষককে বৃহস্পতিবার রাতে গ্রেফতার করে পুলিশ।

২৫ বছর বয়সী মাছুম মিয়া সদর উপজেলার যশোদল ইউনিয়নের মুসলিমপাড়া গ্রামের বাসিন্দা মোমতাজ মিয়ার ছেলে।

জানা গেছে, শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ  হাসপাতালে চিকিৎসাধীন অসুস্থ মায়ের সেবা করতে আসে জেলার করিমগঞ্জ উপজেলার গুণধর ইউনিয়নের এক কিশোরী। পবিত্র ঈদুল  ফিতরের দিন মঙ্গলবার রাত ৯টার দিকে তাকে মহিলা ওয়ার্ড  এলাকা থেকে ধরে নিচতলার বাথরুমে নিয়ে ধর্ষণ করে পালিয়ে যায় মাসুম। এ ঘটনা জানাজানি হলে তোলপাড় সৃষ্টি হয়।

এ ঘটনায় ধর্ষিতার পিতা বাদী হয়ে ৪ মে রাতে কিশোরগঞ্জ সদর মডেল থানায় একটি মামলা করেন।

এ ঘটনায় পুলিশ মেডিকেল কলেজ হাসপাতালের সিসিটিভি ফুটেজ  পর্যালোচনা করে ধর্ষক মাসুমকে শনাক্ত করে। পরে ৫ মে রাত ৮টার দিকে শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতাল এলাকা থেকে ধর্ষক মাসুমকে গ্রেফতার করলে ভিকটিম তাকে শনাক্তও করে।

শুক্রবার দুপুরে কিশোরগঞ্জ সদর মডেল থানার ওসি মোহাম্মদ দাউদ বাংলাদেশ পেপার’কে জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে মাছুম ওই কিশোরীকে ধর্ষণ করার কথা স্বীকার করেছে।