বাংলাদেশ, , শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪

সালিশে প্রকাশ্যে ছুরির আঘাতে নিহত জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৫-০৪ ২১:৪৫:১৫  

কিশোরগঞ্জ প্রতিনিধিঃ

সালিশি দরবারে প্রকাশ্যে প্রতিপক্ষের ছুরিকাঘাতে নিহত হয়েছেন কিশোরগঞ্জ জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি নাজমুল হুদা খান (৩৩)।

বুধবার বেলা ১১ টার দিকে কিশোরগঞ্জের করিমগঞ্জ উপজেলার জয়কা ইউনিয়নের পশ্চিম কান্দাইল গ্রামের বাড়িতে এ ঘটনাটি ঘটে। নাজমুল হুদা খান পশ্চিম কান্দাইল গ্রামের মৃত মজনু খানের ছেলে।

জানা গেছে,  মঙ্গলবার পবিত্র ঈদুল ফিতরের উৎসব উপলক্ষে গ্রামের নতুন বাজার ঈদগাহ ময়দান এলাকায় মেলা বসাকে কেন্দ্র করে নাজমুল হুদার সঙ্গে  কথা-কাটাকাটি ও ধাক্কাধাক্কির ঘটনা ঘটে প্রতিপক্ষের। এ ঘটনায় দুই পক্ষের মধ্যে চরম উত্তেজনা ছড়িয়ে পড়লে বুধবার সকাল ১১ টায় সালিশি দরবারের আয়োজন করে এলাকাবাসী।

এ দরবারে এলাকার গণ্যমান্য লোকজন উপস্থিত ছিলেন। দরবারের শেষ পর্যায়ে ছাত্রলীগ নেতা নাজমুল হুদাকে অতর্কিত ছুরিকাঘাত করে প্রতিপক্ষের লোকজন।

তাকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় কিশোরগঞ্জ জেনারেল হাসপাতালে পাঠানো হলে জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

করিমগঞ্জ থানার ওসি মোহাম্মদ শামসুল আলম সিদ্দিকী ঘটনার সত্যতা বাংলাদেশ পেপার’কে নিশ্চিত করেছেন।

ওসি বাংলাদেশ পেপার’কে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য কিশোরগঞ্জ জেনারেল হাসপাতাল মর্গে রয়েছে। এ ঘটনায় দেলোয়ার হোসেন নামে একজনকে আটক করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা