বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

কিশোর গ্যাং লিডার ভাইয়ের কাছে রেহাই পেলেন না বোন!

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৪-২৯ ১৯:৪০:০২  

নিজস্ব প্রতিবেদকঃ

কিশোর গ্যাং লিডার ছোট ভাইয়ের হাতে হাতে নির্মম মারধরের শিকার হয়েছেন বড় বোন তানজিনা আক্তার (২৩)। বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বিকেলে শহরতলীর জেল গেইট এলাকায় ন্যক্কারজনক ঘটনাটি ঘটেছে।

ভাইয়ের হাতে হামলার ঘটনা মেনে নিতে পারছেন না বোন তানজিনা। সংবাদকর্মীদের কাছ ঘটনার বর্ণনা দিতে গিয়ে কান্নায় ভেঙে পড়ছেন তিনি।

এ ঘটনায় পিতা, ভাইসহ তিনজনের নামে থানায় অভিযোগ দায়ের করেছেন।

তিনি বলেন, আমার এক ভাই বিদেশ যাওয়ার সময় ১ লাখ ৮০ হাজার ধার নেন। কিন্তু আমার টাকা ফেরত দেয়নি। এ বিষয়ে থানায় অভিযোগ দিয়েছিলাম। বিচারে টাকা দেয়ার কথা থাকলেও না দিয়ে উল্টো আমার স্বামীকে হয়রানি করবে বলে হুমকি দিচ্ছে। সর্বশেষ ২৮ এপ্রিল পবিত্র দিনে টাকা চাইতে গেলে বাবা ও ভাইরা মিলে নির্মমভাবে মারধর করে। স্থানীয়দের সহযোগিতায় আমি কোন রকম পালিয়ে হাসপাতালে এসে প্রাথমিক চিকিৎসা সেবা গ্রহণ করে থানায় লিখিত অভিযোগ দায়ের করি।

এখন তারা আবারো হুমকি দিচ্ছে। বাড়াবাড়ি করলে নাকি আনার স্বামীর নামে বিভিন্ন মামলা দিয়ে হয়রানি করবে।

তানজিনা আক্তার বলেন,এলাকায় বিভিন্ন সন্ত্রাসীদের সাথে মেলামেশা ও তাদের হাত ধরে আমার ছোটভাইটি বিপথগামী হয়ে গেছে। ছোটভাইটির নেতৃত্বে কাটাপাহাড়, কলাতলী, সুগন্ধা, লিংকোরোডসহ বিভিন্নস্থানে কিশোর গ্যাং এর সদস্যরা ছিনতাইসহ বিভিন্ন অপরাধ করে যাচ্ছে ।

আমি তাকে বিপথ থেকে রক্ষা করতে চেয়েছি এটিই আমার অপরাধ।

আমি এ ঘটনার বািচার দাবি করছি।

জানতে চাইলে অভিযুক্ত মঞ্জুর আলম মারধরের ব্যাপারটি স্বীকার করে জানান, আমার বড় পুত্র এরশাদ দীর্ঘদিন প্রবাসে ছিল ।সে দেশে আসার পর, তানজিনা ও সে একই বাসায় থাকার কারনে তানজিনার নিকট এরশাদের কিছু অর্থ সম্পদ এবং বিভিন্ন দলিলাদি জমা ছিল। যা নিয়ে আমাদের মাঝে একটি পারিবারিক সমস্যা চলছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা