বাংলাদেশ, , মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪

অস্ত্র সহ র‍্যাবের হাতে আটক রকি ওরফ “রকি ভাই”

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৪-২৮ ১৯:০০:৩১  

নিজস্ব প্রতিবেদক:

কক্সবাজারের শীর্ষ সন্ত্রাসী ১০ মামলার আসামী মিনহাজুল আবেদীন রকিকে (৩২) গ্রেপ্তার করেছে র‍্যাব। এসময় তার কাছ থেকে একটি দেশীয় তৈরী অস্ত্র ও দুই রাউন্ড কার্তুজ উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার বিকেল চারটার দিকে শহরের এসএম পাড়া থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার রকি শহরের সমিতি বাজার এবিসি ঘোনা এলাকার মৃত শফিকুর রহমানের ছেলে।

পুলিশ ও স্থানীয়দের তথ্যমতে, শহরের ছিনতাইকারীদের শীর্ষে ছিল রকি বাহিনী। যার নেতৃত্ব দিতেন মিনহাজুল আবেদীন রকি। ১০ মামলার আসামী হয়েও প্রকাশ্যে একাধিক সন্ত্রাসী কর্মকান্ড জড়িয়ে পড়ে। সম্প্রতি ভূমি দস্যুতা, মাদক পাচারসহ নতুন করে অপরাধে জড়িয়ে পড়ে। আবারো সক্রিয় হয় রকি বাহিনীর সদস্যরা।

গ্রেপ্তারের বিষয়টি নিশ্চিত করে কক্সবাজার র‍্যাব-১৫ এর উপ-অধিনায়ক মেজর মঞ্জুর মেহেদী বলেন, গেল এক মাস ধরে তার অপরাধ কর্মকান্ডর উপর নজর রেখেছিল র‍্যাব। সশস্ত্র অবস্থায় প্রকাশ্যে চলাফেরা করে রকি। এমন তথ্যের ভিত্তিতে একটি আবাসিক ভবন থেকে তাকে অস্ত্র-গুলিসহ গ্রেপ্তার করা হয়।

তিনি আরও জানান, প্রাথমিক জিজ্ঞাসাবাদে রকি তার অপরাধ কর্মকান্ডে নতুন করে জড়িয়ে পড়ার নানা তথ্য দিয়েছে। তার বিরুদ্ধে পরবর্তী আইনি ব্যবস্থা শেষে কক্সবাজার সদর মডেল থানায় হস্তান্তর করা হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা