বাংলাদেশ, , শনিবার, ২৪ ফেব্রুয়ারি ২০২৪

কারাগারেই বিয়ে হলো তাদের

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৪-১২ ০৮:৫৪:৫৫  

খুলনা জেলা কারাগারে হাইকোর্টের নির্দেশে দুই হাজতির বিয়ে সম্পন্ন হয়েছে। তাদের দেনমোহর ধার্য করা হয়েছে ১ লাখ ৫০ হাজার টাকা। সোমবার পর্যন্ত হাজতি (বর) রফিকুল ইসলাম বাবু এবং ভিকটিম হাজতি (কন্যা) জেলা কারাগারের হেফাজতে রয়েছেন।

মঙ্গলবার ভিকটিম হাজতিকে বাগেরহাটের দশয়ানি নিরাপদ আবাসন কেন্দ্রে (সেফহোম) পাঠানো হবে।

বিষয়টি বাংলাদেশ পেপার’কে সোমবার সন্ধ্যায় নিশ্চিত করেছেন জেল সুপার মো. ওমর ফারুক।

জানা যায়, নগরীর রায়পাড় ক্রস রোডের মৃত আব্দুল হামিদের ছেলে রফিকুল ইসলাম বাবুর বিরুদ্ধে ২০২০ সালের ১৪ ডিসেম্বর মামলা হয়। মামলার তিন দিন পর থেকেই সে জেলা কারাগারে ছিল। এদিকে ভিকটিম সুখমনি এবং হাজতি বন্দি মো. রফিকুল ইসলাম বাবুর কারাগারে অন্তরীণ অবস্থায় বিবাহকার্য সম্পাদনের জন্য উচ্চ আদালতের নির্দেশনা আসে।

কারাগারের জেলার মো. তারিকুল ইসলাম বাংলাদেশ পেপার’কে বলেন, নির্দেশনা মোতাবেক রোববার দুপুরে কারাগারের অফিস কক্ষে জেলা বিবাহ রেজিস্ট্রারের উপস্থিতিতে বিয়ে সম্পন্ন হয়। এ সময় জেল সুপার মো. ওমর ফারুক, ডেপুটি জেলার মো. ফখরউদ্দিন, ডেপুটি জেলার মো. নূর-ই-আলম সিদ্দিকী উপস্থিত ছিলেন। তাদের বিবাহের দেনমোহর উভয়ের সম্মতিতে দেড় লাখ টাকা নির্ধারণ করা হয়েছে।

এদিকে একটি সূত্র জানায়, বাবু দিনমজুর হিসেবে কাজ করেন। তার বিরুদ্ধে ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়। সেই মামলায় বাবু জেলে ছিলেন। পাশাপাশি মেয়েটি ছিল বাগেরহাটের সেফহোমে। আদালতের নির্দেশে সেফহোম থেকে সুখমনিকে এনে তাদের দুজনের বিবাহ সম্পন্ন করা হয়। তাদের ১ বছরের একটি সন্তানও রয়েছে।

 


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা