বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

জুতা খুলেই দৌড় দিলেন পরীমনি!

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০৩-০৬ ১১:৫২:৪৪  

ভিড়-থেকে-বাঁচতে-জুতা-খুলেই-দৌড়-দিলেন-পরীমনি

শুক্রবার (৪ মার্চ) থেকে একযোগে সারাদেশে মুক্তি পেয়েছে আলোচিত চিত্রনায়িকা পরীমনি অভিনীত সিনেমা ‘মুখোশ’। বর্তমানে চলচ্চিত্রটি একযোগে চলছে বাংলাদেশের ৩৮টি সিনেমা হলে। এই সিনেমার প্রচারণার জন্য শুক্রবার স্বামী রাজকে সঙ্গে নিয়ে সিনেমা দেখতে বের হয়েছিলেন অভিনেত্রী। গিয়েছিলেন রাজধানীর বেশ কয়েকটি সিনেমা হলে। তবে দর্শকদের ভিরে বিপত্তিতে পড়তে হয় চিত্রনায়িকাকে।

শুক্রবার বিকাল ৩টার শো’তে রাজধানীর ঐতিহ্যবাহী মধুমিতা হলে যান পরী-রোশানরা। সঙ্গে ছিলেন পরীর স্বামী-অভিনেতা শরিফুল রাজও। সেখানে তারা দর্শকের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন। পরীকে সামনাসামনি দেখতে পেয়ে দর্শকের মাঝেও ছড়িয়ে পড়ে উচ্ছ্বাস, আনন্দ।

এরপর তারা যান চিত্রামহল সিনেমা হলে। পুরান ঢাকার এই প্রেক্ষাগৃহে সন্ধ্যা ছ’টা নাগাদ পৌঁছান পরী-রোশান-শুভ। একটি শো শেষ, অন্য শো শুরুর মুহূর্ত। দুটি শোয়ের দর্শকের সঙ্গে কথা বলে আর বের হতে পারছিলেন না তারা। কারণ পরীকে ঘিরে শত শত দর্শকের ভিড়।

এক পর্যায়ে সিনেমার টিম মানবপ্রাচীর তৈরি করেন। এরপর পায়ের জুতা খুলে দৌড়ে নিজের গাড়িতে ওঠেন পরীমনি। তবুও দর্শকরা নাছোড়বান্দা। গাড়িকেও অনেকক্ষণ ঘিরে রেখেছিল।

এমন ঘটনায় ভয় পেয়ছেন নির্মাতা ইফতেখার শুভ। কেননা পরী অন্তঃসত্ত্বা নারী। বিষয়টি নিয়ে তিনি বলেন, চিত্রমহলে গিয়ে ভয় পেয়ে গিয়েছিলাম। পরী-রোশানকে তো বেরই করতে পারছিলাম না। এমন ভয়াবহ সমস্যার সম্মুখীন হব, আগে বুঝিনি। বেশি ভয় পেয়েছিলাম পরীমনিকে নিয়ে। যাক, শেষ পর্যন্ত হল কর্তৃপক্ষ ও আমাদের স্বেচ্ছাসেবী টিমের সদস্যরা মানবপ্রাচীর তৈরি করে বের হতে পেরেছি আমরা।

তবে ভয় নয়, আনন্দ পেয়েছেন পরীমনি। উচ্ছ্বসিত কণ্ঠে তিনি বলেন, আরে নায়ক-নায়িকা হলে যাবেন, দর্শক আটকে রাখবেন না, এটা কী হয়! এটাই তো মজা। এটাই তো বাংলা সিনেমার দর্শক। আমি বিষয়টি খুব উপভোগ করেছি। সিনেমায় এমনটিই তো হওয়া উচিত।

প্রসঙ্গত, নিজের লেখা উপন্যাস ‘পেজ নাম্বার ৪৪’ অবলম্বনে ‘মুখোশ’ বানিয়েছেন ইফতেখার শুভ। এতে মোশাররফ করিম, পরীমনি ও রোশানের সঙ্গে আরো অভিনয় করেছেন আজাদ আবুল কালাম, ইরেশ যাকের, এলিনা শাম্মী, প্রাণ রায় প্রমুখ।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা