বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

ঘুমের মধ্যে স্ত্রী ভয়ানক অপরাধ স্বীকার করায় পুলিশে ধরিয়ে দিলেন স্বামী!

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২২-০১-২৬ ১৪:২৫:১০  

ঘুমের মধ্যে স্ত্রী বলে ফেলেছেন যে অপরাধ তিনি বারবার করছিলেন। লিভারপুলের বাসিন্দা রুথ ফোর্ট নামে এক মহিলা ঘুমের মধ্যে তার অপরাধ বলেন।

যুক্তরাজ্যের সংবাদমাধ্যম দ্য মিররের এক প্রতিবেদনে বলা হয়েছে, ঘুমের মধ্যে স্ত্রী বলে ফেলেছেন গত কয়েক মাস ধরে যে অপরাধ সে করছিলেন। সব কিছু শুনেও ফেলেছেন পাশে শুয়ে তার স্বামী অ্যান্টনি ফোর্ট।

এর পর অভিযোগ করেন স্থানীয় থানায় অ্যান্টনি নিজের স্ত্রীর বিরুদ্ধে। পুলিশকে তিনি বলেন, তাদের বিয়ে হয় লিভারপুল ইউনিভার্সিটিতে একসঙ্গে পড়াশোনা করার পর। তাদের তিন সন্তান আছে। তারা কিন্তু ধনী নন। সংসার চালান দুজনেই আয় করে।

তিনি আরও বলেন, কেয়ারটেকারের চাকরি পায় তার স্ত্রী রুথ কিছু দিন আগেই। দেখাশোনা করে সে এক অসুস্থ ও বৃদ্ধ নারীকে। অসুস্থ ওই নারী সবসময় হুইলচেয়ারে থাকেন। রুথকে তিনি বিশ্বাস করেন। সেই বিশ্বাস এবং নারীর অসুস্থতার সুযোগ নিয়ে তার ব্যাংক থেকে হাজার টাকা চুরি করেছে রুথ।

প্রতিবেদনে আরও বলা হয়েছে, অ্যান্টনি পুলিশকে আরও জানান, কিছু দিন আগেই ম্যাক্সিকোতে ছুটি কাটাতে গিয়েছিলেন তারা। রুথ এত বাজে খরচ করছিল, যা দেখেই সন্দেহ হয়েছিল অ্যান্টনির। এত টাকা কোথা থেকে সে পেল? জিজ্ঞেস করায় রুথ জানিয়েছিল, তার আত্মীয় পাঠিয়েছেন। কিন্তু এর পরও সন্দেহ দূর হয়নি অ্যান্টনির। একদিন স্ত্রীর ব্যাগে একটি অচেনা এটিএম কার্ডও দেখতে পান তিনি।

পুলিশের কাছে তিনি জানান, তার স্ত্রী মোট ৭ হাজার ৭০০ পাউন্ড চুরি করেছে। ঘুমের ঘোরে স্ত্রী সব কথা শিকার করেছেন। এই কারণে মানসিকভাবে ভেঙেও পড়েছেন তিনি।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা