বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

বিদ্রোহী প্রার্থীসহ সহযোগিতাকারীদের কক্সবাজার জেলা আ’লীগ থেকে বহিষ্কার

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১১-১১ ০১:০০:০৩  

প্রেস বিজ্ঞপ্তি

রামু, কক্সবাজার সদর এবং উখিয়া উপজেলার ২১টি ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগ মনোনিত নৌকা প্রতীকের বিরুদ্ধে যে সকল দলীয় বিদ্রোহী প্রার্থী রয়েছেন তাদেরকে আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যনির্বাহী সংসদের নির্দেশনা মোতাবেক দল থেকে বহিস্কার করেছে কক্সবাজার জেলা আওয়ামী লীগ।

এছাড়াও যেসকল এলাকায় নৌকার মনোয়ন প্রত্যাশী ছিলেন এমন অনেকেই কেন্দ্র থেকে দলীয় মনোনয়ন না পাওয়ার ক্ষোভে নৌকার পক্ষে কাজ করছেন না তাদেরকেও একই শাস্তির মুখোমুখি হতে হবে বলে বুধবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

স্ব-স্ব এলাকার স্থানীয় নৌকা প্রতীকের প্রার্থীদের অভিযোগের ভিত্তিতে তাদের বহিষ্কারের সিদ্ধান্ত নেয় জেলা আওয়ামী লীগ।

সেই সাথে যেসব নেতাকর্মী বিদ্রোহী প্রার্থীদের সহযোগিতা করছে তাদের বিরুদ্ধেও দ্রুত সাংগঠনিক ব্যবস্থা স্বরূপ স্থায়ী বহিস্কারের জন্য কেন্দ্রের কাছে জোর সুপারিশ প্রেরণ করা হবে বলে জানানো হয়।

বুধবার কক্সবাজার জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি এডভোকেট ফরিদুল ইসলাম চৌধুরী ও সাধারণ সম্পাদক মেয়র মুজিবুর রহমান প্রেরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্তের কথা জানানো হয়েছে।

আওয়ামী লীগের বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীদের মধ্যে পালংখালী ইউনিয়নের আলী আহমদ ও শাহাদাত হোসেন জুয়েল। হলদিয়া পালং ইউনিয়নের ইমরুল কায়েস চৌধুরী, আমিনুল ইসলাম ও গিয়াস উদ্দিন চৌধুরী। সদরের চৌফলদন্ডী ইউনিয়নের জিয়াবুল হক জিয়া। চাকমারকুল ইউনিয়নের নুরুল আলম, ফতেখাঁরকুল ইউনিয়নের ফরিদুল আলম ও সিরাজুল ইসলাম ভুট্টো। জোয়ারিয়ানালা ইউনিয়নের আবছার কামাল সিকদার ও আনসারুল আলম। ঈদগড় ইউনিয়নের ফিরোজ আহমদ ভুট্টো। খুনিয়া পালং ইউনিয়নের আব্দুল হক চৌধুরী। রাজারকুল ইউনিয়নের মফিজুর রহমান ও দক্ষিণ মিঠাছড়ি ইউনিয়নের ইউনুস ভুট্টো।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা