বাংলাদেশ, , বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪

কক্সবাজারে সাবেক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১০-২৮ ০০:২৩:১৮  

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারে সাবেক এক ছাত্রলীগ নেতা গুলিবিদ্ধ হয়েছেন। বুধবার রাত সাড়ে ৯টার দিকে সমুদ্র সৈকতসংলগ্ন সুগন্ধা পয়েন্টে অজ্ঞাতনামা ব্যক্তিরা তাকে লক্ষ্য করে গুলি করে পালিয়ে যায়।

আশঙ্কাজনক অবস্থায় তাকে উদ্ধার করে কক্সবাজার জেলা সদর হাসপাতালে নেয়ার পরই চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

গুলিবিদ্ধ মোনাফ সিকদার জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি।

ঘটনাস্থলে থাকা মোনাফ সিকদারের সহকর্মী রানা জানান, কলাতলী সুগন্ধা সড়কের শুটকি মার্কেটের সামনে হঠাৎ গুলি ছুড়ে পালিয়ে যায় দুর্বৃত্তরা। তাৎক্ষণিক কাউকে চেনা যায়নি বলেও জানান তিনি।

তিনি আরো বলেন,এ সময় তার সঙ্গে থাকা তারেক নামের আরেকজন গুলিবিদ্ধ হয়েছেন।

গুলির পর পর অপরিচিত একজনকে কলাতলীর দিকে পালিয়ে যেতে দেখে তাকে ধাওয়া দেয় সেখানকার ব্যবসায়ীরা। তবে ওই দুর্বৃত্তকে আটক করা সম্ভব হয়নি।

মোনাফ সিকদারের ব্যবসায়িক পার্টনার মো. ওবাইদুল বলেন, ঘটনাস্থলের চার পাশেই সিসিটিভি রয়েছে। ফুটেজ দেখে অপরাধীদের শনাক্ত করা যাবে। তার ধারণা বহিরাগত সন্ত্রাসী ভাড়া করে মোনাফ সিকদারকে হত্যাচেষ্টা করেছে একটি চক্র।

প্রসঙ্গত, মোনাফ সিকদার সাম্প্রতিক সময়ে বিভিন্ন ইস্যু নিয়ে “টক অফ দা টাউন” ছিলেন।

কক্সবাজার জেলা সদর হাসপাতালের আবাসিক মেডিক্যাল অফিসার ডা: শাহীন আবদুর রহমান চৌধুরী জানান, তার শরীরে গুলির চিহ্ন রয়েছে। তার অবস্থা গুরুতর।

কক্সবাজার সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) শেখ মুনীর উল গিয়াস জানান, ঘটনাটি কারা ঘটিয়েছে জানা যায়নি। তদন্তপূর্বক ব্যবস্থা নেয়া হবে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা