বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

কক্সবাজার বিজিবি ক্যাম্পে অস্ত্রের মুখে গরু ডাকাতি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১০-২১ ০৫:৩৫:৪৭  

নিজস্ব প্রতিবেদকঃ

আজ রাত আনুমানিক ৩ঃ৩০ এর সময় কক্সবাজার সদরের বিজিবি ক্যাম্প, মল্লিক পাড়ায় সুনীল মল্লিকের নিজ গোয়াল ঘর থেকে ৩টি গরু (২টি বিদেশি জাতের জার্সি গাভী) ডাকাতি হয়েছে।

স্থানীয় সূত্র মতে, আট থেকে দশ জন সশস্ত্র ডাকাত দল মুখে মাস্ক লাগিয়ে এই ডাকাতি সংঘটিত করে। তাদের হাতে চার থেকে পাঁচ দেশীয় অস্ত্র কার্তুজ বন্দুক এবং কিরিচ ছিলো। ডাকাত সদস্যরা গরু নিয়ে যাওয়ার সময় বাধা দিলে তারা উপরের দিকে ফাঁকা গুলি ছুড়ে এবং গরুর মালিককে লক্ষ্য করেও গুলি করে কিন্ত তিনি অল্পের জন্য বেঁচে যান।

বর্তমানে ডাকাতের কিরিচ ও গুলির আঘাতে গৃহকর্তা ও তার ছেলে সম্রাট মল্লিক গুরতর আহত হয়ে কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন ।

স্থানীয় বাসিন্দা রিপন বলেন, বিজিবি ক্যাম্প ফরেস্ট অফিস এলাকার অনেকে বিভিন্ন অপরাধের সাথে জড়িত। সেখানে থাকা বর্তমান মুখোশধারী কয়েকটি “কিশোর গ্যাং ” এর ইন্দনে এই কাজ হতে পারে।

অন্যতম কিশোর গ্যাং লিডার আশরাফ আলি ওরফ আশু আলি বন্দুক যুদ্ধে মারা যাওয়ার পর থেকে এলাকার ত্রাস সৃষ্টি ও আধিপত্যের জন্য বিভিন্ন কিশোর গ্যাং চেষ্টা করছে।তাই অর্থ সংগ্রহের জন্য এই কাজ হতে পারে।

প্রসঙ্গত, এই এলাকায় আগেও গরু চুরির ঘটনা ঘটলেও অস্ত্রের মুখে গরুর ডাকাতি প্রথমবার বলে জানান এলাকাবাসী।

কক্সবাজার সদর থানার ওসি শেখ মুনীর উল গীয়াস জানান, ডাকাতির পর ঘটনাস্থলে পুলিশ মোতায়েন করা হয়েছে এবং দ্রুত অপরাধীদের আইনের আওতায় আনার চেষ্টা করা হচ্ছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা