বাংলাদেশ, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

ত্রি-বার্ষিক সম্মেলনে রাজবাড়ী জেলা আওয়ামী লীগ কমিটি

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-১০-১৬ ২৩:১০:২৯  

রাকিবুল ইসলাম রাফি, রাজবাড়ী প্রতিনিধি

জমকালো আয়োজনের মধ্য দিয়ে রাজবাড়ি জেলা আওয়ামী লীগের সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। আগামী ৩ বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের নতুন কমিটি ঘোষণা করেছে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ।

দীর্ঘ ৬ বছর পর অনুষ্ঠিত সম্মেলনে আগামী তিন বছরের জন্য রাজবাড়ী জেলা আওয়ামী লীগের সভাপতি নির্বাচিত হয়েছেন রাজবাড়ী-২ আসনের সংসদ সদস্য জিল্লুল হাকিম এমপি এবং সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন রাজবাড়ী জেলা চেম্বার অফ কমার্সের সভাপতি কাজী ইরাদত আলী।

জিল্লুল হাকিম এবং কাজী ইরাদত আলী দুজনেই তাদের পদে পুনরায় নির্বাচিত হলেন।

শনিবার (১৬ অক্টোবর) বিকেলে শহরের শহীদ খুশি রেলওয়ে ময়দানে অনুষ্ঠিত সম্মেলনের দ্বিতীয় অধিবেশনে আংশিক কমিটির ঘোষণা দেন সম্মেলনের দ্বিতীয় অধিবেশনের সভাপতি আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য কর্নেল ফারুক খান এমপি।

এর আগে সকাল ১১টায় জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলনের মধ্য দিয়ে ভার্চুয়ালি যুক্ত হয়ে সম্মেলনের উদ্বোধন করেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সম্মেলনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য লেফটেন্যান্ট কর্নেল (অবসরপ্রাপ্ত) মুহাম্মদ ফারুক খান, প্রেসিডিয়াম সদস্য আব্দুর রহমান, যুগ্ম সাধারণ সম্পাদক মাহাবুবুল-আলম হানিফ, ঢাকা বিভাগের সাংগঠনিক সম্পাদক মির্জা আজম, শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক সিদ্দিকুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক দেলোয়ার হোসেন, কেন্দ্রীয় কমিটির সদস্য সানজিদা খানম, আনোয়ার হোসেন, শাহাবুদ্দিন ফরাজী, সৈয়দ আব্দুল আওয়াল শামীম ও ইকবাল হোসেন অপু।

সহসভাপতি পদে- রাজবাড়ী-১ আসনের সংসদ সদস্য কাজী কেরামত আলী, বীর মুক্তিযোদ্ধা আকবর আলী মর্জি, ফকির আব্দুল জব্বার ও মোহাম্মদ আলী চৌধুরীকে ঘোষণা করেন। যুগ্ম সাধারণ সম্পাদক পদে ঢাবি ছাত্রলীগের সাবেক সভাপতি শেখ সোহেল রানা টিপু।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা