বাংলাদেশ, , সোমবার, ৪ মার্চ ২০২৪

দোকানে আগুন,মালিক-কর্মচারীসহ নিহত দুই

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০১৯-০৯-০৩ ০৯:৩৪:০৭  

আনোয়ার হোসেনঃ


কক্সবাজারের রামু উপজেলার গর্জনিয়া বাজারে ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনায় মালিক ও কর্মচারীর মৃত্যু হয়েছে।


মঙ্গলবার (৩ সেপ্টেম্বর ) দিবাগত রাত আড়াইটার দিকে উপজেলার গর্জনিয়া বাজার এলাকায় এ অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

নিহতরা হলেন- রামুর কচ্ছপিয়া ইউনিয়নের ছোট জামছড়ির লাল মোহাম্মদের ছেলে মুদি দোকানদার ফিরোজ আহমদ (৫৫) ও দোকানের কর্মচারী আনোয়ার হোসেন (১৫)। আনোয়ার কচ্ছপিয়া ইউনিয়নের শুকমনিয়া গ্রামের নুর কাদেরের ছেলে বলে জানা গেছে।

স্থানীয়রা জানান, প্রতিদিনের মতো রাতে ফিরোজ আহমদ ও তার কর্মচারী আনোয়ার গর্জনিয়া বাজারের নিজ মুদির দোকানে ঘুমিয়ে পড়েন। দিবাগত রাত আড়াইটার দিকে তার দোকান থেকে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুনের শিখা আশপাশের দোকানে ছড়িয়ে পড়ে। খবর পেয়ে রামু ও কক্সবাজার ফায়ার সার্ভিসের কর্মীরা চেষ্টা চালিয়ে রাত সাড়ে ৩টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনেন।

কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল মো. নোমান ২ জনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, দোকানের ভেতরে ছিলেন মালিক ফিরোজ আহমদ ও কর্মচারী আনোয়ার। আগুন নিয়ন্ত্রণে এলে দমকল বাহিনীর কর্মীরা তাদের লাশ উদ্ধার করে।

অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে ফিরোজ আহমদের মুদির দোকান, দিল মোহাম্মদের ওয়ার্কশপ, আবদুল করিমের চাউলের দোকান, মনির আহমদের চাউলের দোকান ও অধির কর্মকারের কামারের দোকান রয়েছে।

খবর পেয়ে রামু উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা, রামু থানা অফিসার ইনচার্জ (ওসি) আবুল খায়ের, ওসি (তদন্ত) মিজানুর রহমান, কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল মো. নোমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

কচ্ছপিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবু ইসমাইল মো. নোমান আরো জানান, লাশগুলো পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। উপজেলা নির্বাহী অফিসার প্রণয় চাকমা নিহতদের প্রত্যেক পরিবারকে ২৫ হাজার টাকা করে অর্থ সহায়তা দেন।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা