শেখ হাসিনার জন্মদিনে জেলা যুবলীগের খতমে কোরআন ও দোয়া মাহফিল

প্রকাশিত: ৯:৪২ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২১

স্বাধীনতার মহান স্থপতি, সর্বকালের শ্রেষ্ঠ বাঙ্গালি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সুযোগ্য কন্যা, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী, বিশ্ব মানবতার মমতাময়ী নেত্রী, বিশ্ব শান্তির অগ্রদ‚ত, গনতন্ত্রের মানসকন্যা, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার আজ ৭৫তম জন্মদিন উপলক্ষে খতমে কোরআন, দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচীর আয়োজন করেছে কক্সবাজার জেলা যুবলীগ।

আজ ২৮ সেপ্টেম্বর (মঙ্গলবার), বিকাল ৩টায় শহরের ওয়াপদা জামে মসজিদস্থ বিশ্ব নবী (স:) হাফেজিয়া তাজবিদুল কোরআন মাদ্রাসা ও এতিমখানায় এ খতমে কোরআন ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এসময় জেলা যুবলীগের সভাপতি সোহেল আহমদ বাহাদুরের সভাপতিত্বে যুবলীগের জেলা ও বিভিন্ন ইউনিটের অসংখ্যা নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। দোয়া মাহফিলের পরে শুভেচ্ছা স্বরূপ বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত হয়।

দোয়া মাহফিলের পূর্বে পবিত্র কোরআন তেলাওয়াত করে কোরআন খতম করেন বিশ্ব নবী (স:) হাফেজিয়া তাজবিদুল কোরআন মাদ্রাসা ও এতিমখানার শিক্ষক ও শিক্ষার্থীরা।

এতে প্রিয় নেত্রীর দীর্ঘায়ু কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন হাফেজ মাওলানা ফরিদুল আলম।

নেতৃবৃন্দরা খতমে কোরআন, দোয়া মাহফিল ও বৃক্ষরোপন কর্মসূচীর পর কক্সবাজার জেলা আওয়ামী লীগ আয়োজিত জননেত্রীর জন্ম দিবস উপলক্ষে আলোচনা সভায় বিশাল মিছিল সহকারে যোগ দেন।