কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে প্রধানমন্ত্রীর ৭৫ তম জন্মদিন উদযাপন

প্রকাশিত: ৯:১৭ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০২১

কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটিতে বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উদযাপন করা হয়।

আজ সকাল ১১ঃ০০টায় কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র কনফারেন্স কক্ষে বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্ট্রিজের মেম্বার সেক্রেটারি প্রফেসর এ কে এম গিয়াস উদ্দিন এর সভাপতিত্বে বাংলাদেশের মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিব-এর সুযোগ্য কন্যা গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী রাষ্ট্রনায়ক শেখ হাসিনার ৭৫তম জন্মদিন যথাযোগ্য মর্যাদায় এই অনুষ্ঠান সম্পন্ন হয়।

উক্ত অনুষ্ঠানে প্রধানমন্ত্রীর জন্মদিন উপলক্ষে আলোচনা সভা ও জন্মদিনের কেক কাটা হয়।

আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের বোর্ড অব ট্রাস্টিজের সদস্য, কক্সবাজার জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও কক্সবাজার পৌরসভার মেয়র মুজিবুর রহমান।

এছাড়া বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কক্সবাজার জেলা আওয়ামীলীগের সদস্য এ টি এম জিয়া উদ্দিন চৌধুরী এবং কক্সবাজার পৌর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক বাবু উজ্জ্বল কর।

প্রধান অতিথি মেয়র মুজিব বলেন,

জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের মাধ্যমে জননেত্রী শেখ হাসিনা ডিজিটাল বাংলাদেশ গড়ার পাশাপাশি দক্ষিণ এশিয়ার রুল মডেল দেশ হিসেবে বিশ্বের দরবারে মাথা উঁচু করে আছে। তিনি কক্সবাজারের প্রধানমন্ত্রীর উন্নয়নের রূপরেখা তুলে ধরেন। মেরিন ড্রাইভ সড়ক উন্নয়ন, মাতার বাড়ী তাপ বিদ্যুতকেন্দ্র, পেকুয়ার সাবমেরিন প্রকল্প, রেল যোগাযোগ ব্যবস্থায় অগ্রগতি (চট্টগ্রাম-কক্সবাজার), পৌরসভার সামগ্রিক উন্নয়ন, সাবরাং ট্যুরিজম পার্ক, এসপিএম প্রকল্প এবং কক্সবাজার বিমান বন্দরে রানওয়ে সম্প্রসারণ ও বিমানবন্দরকে আন্তর্জাতিক মানে উন্নতিসহ সরকারে মাননীয় প্রধানমন্ত্রীর অবদানের কথা তুলে ধরে তার দীর্ঘায়ু কামনা করা হয় এবং জন্মদিনের শুভেচ্ছা জানান।

বিশ্ববিদ্যালয়ের সহকারী রেজিস্ট্রার (পিআর) কুতুব উদ্দিনের সঞ্চালনায় অনুষ্ঠিত আলোচনা সভায় বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের বিভাগীয় প্রধান, শিক্ষক-কর্মকর্তা ও কর্মচারীগণ স্বাস্থ্যবিধি মেনে আলোচনা সভা ও জন্মদিনের কেক কাটা অনুষ্টানে উপস্থিত ছিলেন।

আলোচনা সভার সভাপতি প্রফেসর এ কে এম গিয়াস উদ্দিন কক্সবাজারের একমাত্র উচ্চ বিদ্যাপীঠ কক্সবাজার ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি’র প্রতিষ্ঠায় প্রধানমন্ত্রীর আন্তরিক প্রচেষ্টার কথা তুলে ধরেন এবং প্রধানমন্ত্রীর নিকট কৃতজ্ঞতা প্রকাশ করে বিশ্ববিদ্যালয়ের উত্তরোত্তর সাফল্য কামনা করেন। আলোচনা সভায় প্রধানমন্ত্রীর দীর্ঘায়ু কামনা করে সবার উপস্থিতিতে ধন্যবাদ জ্ঞাপন করে কেক কেঁটে জন্মদিনের শুভেচছা জানিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘোষণা করেন।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত