পত্রিকার অফিসে বসে ইয়াবা বিকিকিনিঃ আটক ২

প্রকাশিত: ৫:৩৯ অপরাহ্ণ, আগস্ট ৭, ২০২১

নিজস্ব প্রতিবেদকঃ

কয়েকজন মিলে খুলেছেন কক্সবাজার শহরে  ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে একটি নামসর্বস্ব অনলাইন পত্রিকা। শহরের আলীরজাহালের পুরাতন আয়কর ভবনের তৃতীয় তলার  সেই অনলাইনের অফিস। সেখানে  বসেই চলতো খুচরা ইয়াবা বিকিকিনি।

ওই অফিস থেকেই ইয়াবা বিকিকিনি কালে শনিবার দুপুর ২ টায়  দুইজনকে আটক করেছে জেলা গোয়েন্দা পুলিশ (ডিবি)। তাদের কাছ থেকে উদ্ধার করা হয় ১ হাজার ৫৬০ টি ইয়াবা।
ধৃতরা  হলেন, শহরের দক্ষিণ রুমালিয়ারছড়া এলাকার ইঞ্জিনিয়ার মোহাম্মদ ইব্রাহীমের ছেলে আতিকুর রহমান (৩০) ও সাহিত্যিকাপল্লী এলাকার আব্দুর রশীদের ছেলে এবং অনলাইন পত্রিকাটির কক্সবাজার প্রতিনিধি ইব্রাহীম খলিল (২৯)।
কক্সবাজার জেলা গোয়েন্দা পুলিশের
( ডিবি) ওসি শেখ মোহাম্মদ আলী বলেন, বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে পত্রিকাটির অফিসে আবার আছে গোল্ডেন লাইফ নামে একটি ইন্সুরেন্সের অফিসও। সেখানে বসে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা বিকিকিনি চলে এমন তথ্য ছিল। দীর্ঘদিন আমরা বিষয়টি নজরে রাখি। শনিবার তাদের হাতেনাতে ধরি।
তিনি আরো বলেন, সাংবাদিক ইব্রাহিম খলিলের সহযোগি হিসেবে আরেকটি নাম নাম সর্বস্ব অনলাইন নিউজ ভিশনে কর্মরত ‘সোহেল আরমান’ নামে আরেক সাংবাদিকের তথ্য আমরা পেয়েছি।
ডিবি’র ওসি আরো বলেন ,কথিত ‘বাংলাদেশ সংবাদ প্রতিদিন ডটকম’ নামে পত্রিকার উপদেষ্ঠা সম্পাদক মোহাম্মদ আব্দুল কাদের ও সম্পাদক আব্দুল্লাহ আল মারুফ নামে দুইজন। এ ইয়াবা কারবারের তাদের সম্পৃক্ততা রয়েছে কিনা তাও খতিয়ে দেখছে ডিবি।