বাংলাদেশ, , শুক্রবার, ২৯ মার্চ ২০২৪

চকরিয়ায় ছাত্রলীগ নেতা আনাচের”শেখ হাসিনা ফ্রী অক্সিজেন সেবা” প্রদান

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৭-১২ ২৩:৫৪:০১  

নিজস্ব প্রতিবেদকঃ

চকরিয়ায় ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল আনাচের উদ্যোগে “শেখ হাসিনা ফ্রি অক্সিজেন সেবা” প্রদান কার্যক্রমের সূচনা করেন আজ ১২/০৭/২১ ইং রোজ সোমবার।

এতে উদ্বোধন হিসেবে ছিলেন চকরিয়া পেকুয়া আসনের সাংসদ জাফর আলম।

করোনা আক্রান্ত মুমূর্ষু রোগীদের অক্সিজেন সংকটে দিন দিন বাড়ছে মৃত্যুর সংখ্যা। এই পরিস্থিতিতে করোনা আক্রান্ত রোগীদের জন্য “শেখ হাসিনা ফ্রি অক্সিজেন সেবা” নিয়ে পাশে দাঁড়িয়েছে চকরিয়া পৌর ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল আনাচ।

রোগীদের সুবিধার্থে সহজে অক্সিজেন সেবা পেতে 01735770009,01835442876 এই ফোন নাম্বারে ‘হ্যালো ছাত্রলীগ’ বলে ফোন দিলেই রোগীর দোরগোড়ায় পৌঁছে যাবে অক্সিজেন সিলিন্ডার।

ছাত্রলীগ নেতা আনাচের সময়োপযোগী এই উদ্যোগ কে দলীয় নেতাকর্মীরা সহ সকলে স্বাগত জানিয়েছেন। সোমবার বিকেলে চকরিয়া সিস্টেম কমপ্লেক্স চত্বরে এই অক্সিজেন সেবা’র শুভ উদ্বোধন করেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম এমপি।কর্মসূচীর উদ্যোক্তা উপজেলা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল আনাচ, ইফরাইম রাহাত রাফি, সৈকত পাল রিমু, আবেদ রহমান তূর্জ, সাইফুল ইসলাম, বিজয় দাশ, শিশির চৌধুরী, সুজয় দাশ, অনিক চৌধুরী, প্রভাত দে সহ চকরিয়া উপজেলার ছাত্রলীগের বিভিন্ন নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

“শেখ হাসিনা ফ্রি অক্সিজেন সেবা” এর উদ্যোক্তা ছাত্রলীগ নেতা আবদুল্লাহ আল আনাচ বলেন, ‘দেশে করোনায় আক্রান্ত হওয়ার পর বেশি মানুষ মারা যাচ্ছে অক্সিজেন সংকটের কারণে। তাই জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান ভাইয়ের নির্দেশে সময়োপযোগী এই উদ্যোগ নেওয়া হয়েছে। নির্দিষ্ট নাম্বারের ফোন করলেই বাড়িতে বা হাসপাতালে পৌঁছে দেওয়া হচ্ছে অক্সিজেন সিলিন্ডার। ছাত্রলীগের এই উদ্যোগ চলমান থাকবে।’

উদ্ভোদন পরবর্তী বক্তব্যে এমপি জাফর বলেন, ‘ছাত্রলীগের এই উদ্যোগকে আমি স্বাগত জানাচ্ছি। ব্যতিক্রমী এবং সময়োপযোগী এই উদ্যোগের ফলে সাধারণ মানুষের ধারণা পাল্টে যাবে। রোগী এবং স্বজনেরা বুঝতে পারবে ছাত্রলীগ সবসময় ভাল কাজের মধ্য দিয়ে এগিয়ে যাচ্ছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা