টেকনাফ উপজেলা ছাত্রলীগের উদ্যোগে স্বাস্থ্য সামগ্রী বিতরণ

প্রকাশিত: ৭:১৩ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

এইচ মনছুর আলম, টেকনাফ (কক্সবাজার):

মঙ্গলবার (৬ জুলাই) বিকেলে কক্সবাজার জেলা ছাত্রলীগের সভাপতি এস এম সাদ্দাম হোছাইন ও সাধারণ সম্পাদক মারুফ আদনানের নির্দেশনায় টেকনাফ উপজেলার বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে রিকশা, ভ্যান, গাড়ি চালক, কাচাঁ বাজারের দোকানী ও সাধারণ পথচারীদের মাঝে করোনাকালীন স্বাস্থ্য সামগ্রী বিতরণ করা হয়।

স্বাস্থ্য সামগ্রীর মধ্যে ছিল, সাবান, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার। লকডাউনের ভয়াবহতা সম্পর্কে মানুষকে সচেতন করে এই উপকরণ বিতরণ করেন এবং সেই সাথে সরকারি বিধিনিষেধ অনুযায়ী করোনা ভাইরাস মোকাবেলার জন্য স্বাস্হ্যবিধি মেনে চলার আহবান জানানো হয়।

এ সময় উপস্থিত ছিলেন, টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা, রঙ্গিখালী মাদ্রাসা ছাত্রলীগের সাবেক সভাপতি সাদ্দাম হোছাইন রাফি, হ্নীলা ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ রফিক, সাধারণ সম্পাদক মোহাম্মদ নাছির,হোয়াইক্যং ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি রবিউল হাসান রবি, ছাত্রনেতা সুলতান আজম,নুরুল আবছার আহমেদ জয়, ইব্রাহিম শহীদ উল্লাহ, ফরহাদ মাহমুদ, শহীদ উল্লাহ, ওয়াসিম সিকদার, জয়নাল উদ্দিন জয়, নেওয়াজ শরীফ,হারুনুর রশিদ, হাফেজ মনছুর প্রমুখ।

এসময় টেকনাফ উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক নুরুল মোস্তফা বাংলাদেশ পেপারকে বলেন, ‘ সারা বাংলাদেশে করোনা ভাইরাস তৃতীয় বারের মত ব‍্যাপক হারে ছড়িয়ে পড়েছে, বর্তমানে আমাদের দেশে করোনা আক্রান্ত রোগীর হার দিন দিন বৃদ্ধি পাচ্ছে। এই করোনা মোকাবেলার জন্য মাস্ক হান্ড স‍্যানিটাইজার ব্যবহার গুরুত্ব সহকারে নিতে হবে। না হলে করোনার ভয়াবহতা ও সংক্রমণ ক্রমশ বৃদ্ধি পাবে। আমাদের সকলকে সর্বোচ্চ স্বাস্থ্য সচেতনতা অবলম্বন করতে হবে।

তিনি আরো বলেন, ‘ছাত্রলীগের পক্ষ থেকে করোনাকালীন এই স্বাস্থ উপকরণ বিতরণ কর্মসূচী ও স্বাস্থ্য সচেতনার জন্য সাধারণ জনগণকে সতর্কীকরণ অব্যহত থাকবে।’