লকডাউনে কক্সবাজারে জনসচেতনতামূলক প্রচারণায় বাংলাদেশ স্কাউটস

প্রকাশিত: ৬:৩২ অপরাহ্ণ, জুলাই ৬, ২০২১

শেখ শাহজাহান উখিয়া (কক্সবাজার) থেকে।

কক্সবজারের উখিয়ার বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক কার্যক্রম পরিচালনা করেছে উপজেলা স্কাউটসের সদস্যরা।

সরকারের ঘোষিত কঠোর লকডাউনের ৬ষ্ট দিনে (মঙ্গলবার – ৬ জুলাই) লকডাউন বাস্তবায়নের সহায়তা স্বরূপ মাস্ক বিতরণের পাশাপাশি করোনাভাইরাস এবং লকডাউন সম্পর্কিত বিভিন্ন কার্যক্রম পরিচালনা করেছে বাংলাদেশ স্কাউটসের উখিয়া উপজেলার সদস্যরা। উপজেলা স্কাউটসের সম্পাদক রূপন দেওয়ানজী’র নেতৃত্বে উখিয়া সদর স্টেশন ও বিভিন্ন জনগুরুত্বপূর্ণ স্থানে এই কার্যক্রম পরিচালনা করা হয়।

মঙ্গলবার (৬ জুলাই) সকাল থেকে উখিয়া বিভিন্ন জনগুরুত্বপূর্ণ এলাকায় মাস্ক বিতরণের পাশাপাশি হ্যান্ড মাইক দিয়ে এ জনসচেতনতামূলক প্রচারণা চালানো হয়। উক্ত মাইকিং প্রচারণায় মূল বক্তব্য ছিল “বাড়িতে থাকুন, সুস্থ থাকুন, অতি প্রয়োজনে বাহির হলে মাস্ক পরুন, স্বাস্থ্য বিধি মেনে চলুন”।

বাংলাদেশ স্কাউটস, উখিয়া উপজেলার সভাপতি ও উখিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নিজাম উদ্দিন আহমেদ এর নির্দেশনায় স্বাস্থ্য বিধি মেনে মাস্ক বিতরণ ও জনসচেতনতামূলক প্রচারণা চালায় বাংলাদেশ স্কাউটসের উখিয়া উপজেলা কমিশনার মাস্টার মোজাম্মেল হক আজাদ, সম্পাদক মাস্টার রূপন দেওয়ানজি, যুগ্ম সম্পাদক মাস্টার শাহ আলম প্রমুখ। এসময় উপস্থিত ছিলেন মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা বদরুল আলম। সার্বিক সহযোগিতার রোভার রিদুয়ান এর নেতৃত্ব রোভার স্কাউটস।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত