বাংলাদেশ, , শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪

বাজেটকে স্বাগত জানিয়ে কক্সবাজার  জেলা ছাত্রলীগের আনন্দ মিছিল

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৬-০৪ ২০:২২:২৪  

নিজস্ব প্রতিবেদকঃ

জীবন-জীবিকায় প্রাধান্য দিয়ে সুদৃঢ় আগামীর পথে বাংলাদেশ’ এ শিরোনামে সম্ভাবনা ও সমৃদ্ধির বাজেট ২০২১-২২ শিক্ষাবান্ধব ও উন্নয়নমুখী বাজেট প্রণয়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে আনন্দ মিছিল ও সমাবেশ করেছে কক্সবাজার  জেলা ছাত্রলীগ।

শুক্রবার (৪ জুন) বিকেল সাড়ে ৩ টায় কক্সবাজার জেলা আওয়ামী লীগ কার্যালয় থেকে আনন্দ মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে পুনরায় আওয়ামী লীগ কার্যালয়ে এসে শেষ হয়।

সংক্ষিপ্ত সমাবেশে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর সভাপতিত্বে এবং  সহ-সভাপতি বোরহান উদ্দীন খোকনের  সঞ্চালনায় বক্তব্য রাখেন সাধারণ সম্পাদক মারুফ আদনান, সহ-সভাপতি মঈন উদ্দীন সহ কক্সবাজার জেলা ছাত্রলীগের  নেতারা।

এই সময় কক্সবাজার জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক আনোয়ার হোসেন,সাংগঠনিক সম্পাদক গাজী নাজমুল সহ আনন্দ মিছিলে জেলা ছাত্রলীগের বিভিন্ন স্তরের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এ সময় সাধারণ সম্পাদক মারুফ আদনান বলেন, বাংলাদেশের ইতিহাসের সবচেয়ে বড় বাজেট এটি। এই করোনা মহামারিতেও যখন সারাবিশ্ব অর্থনৈতিকভাবে স্থবির সেই সময়েও রাষ্ট্রনায়ক দেশরত্ন শেখ হাসিনা এত বড় বাজেট দিয়ে বাংলাদেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রেখেছেন।

মঈন উদ্দীন বলেন, বঙ্গবন্ধু কন্যা দেশরত্ন শেখ হাসিনা দেশের মানুষের জন্য জনমুখী বাজেট প্রণয়ন করেছেন। এই বাজেটের মাধ্যমে দেশ আরও এক ধাপ এগিয়ে যাবে। শিক্ষাখাতকে ধ্বংস করার জন্য নয়, বরং আরো এক ধাপ এগিয়ে নিতে বাজেটে শিক্ষাব্যবস্থাকে প্রাধান্য দিয়েছে।কক্সবাজার জেলা ছাত্রলীগের পক্ষ থেকে এই বাজেটকে স্বাগত জানাই।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা