স্বামীর লাশ নিতে চীন থেকে সিলেটে স্ত্রী, করলেন মামলাও

প্রকাশিত: ৯:১৪ অপরাহ্ণ, মে ২০, ২০২১

সিলেট প্রতিনিধিঃ

সিলেটে স্বদেশীর ছুরিকাঘাতে খুন হওয়া চীনা নাগরিক উই ওনটোর (৪৮) লাশ তার স্ত্রী ওয়াং কিউ আই ইউজিংয়ের কাছে হস্তান্তর করা হয়েছে। ময়নাতদন্ত শেষে বৃহস্পতিবার ওনটোর লাশ হস্তান্তর করা হয়।

এর আগে ওয়াং কিউ আই ইউজিং বুধবার রাতে সিলেট আসেন। পরে তিনি ওনটোর সহকর্মী ‘খুনি’ জো চাওকে আসামি করে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

তবে উই ওনটোর লাশ দেশে নিতে এক সপ্তাহ সময় লাগতে পারে বলে জানিয়েছে পুলিশ। এর আগপর্যন্ত লাশটি সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের হিমাগারে রাখা হবে।

মঙ্গলবার সকালে সিলেটের পাঠানটুলা এলাকার নিবাস-বি-১১-৯ নম্বর বাসা থেকে উই ওনটোর লাশ উদ্ধার করে পুলিশ। উই সিলেটের কুমারগাঁও বিদ্যুৎ প্লান্টে কাজ করতেন। সেদিন উই ওনটোর লাশের সঙ্গে জো চাও নামের আরেক চীনা শ্রমিককে ছুরিকাহত অবস্থায় উদ্ধার করা হয়। তারা একই বাসায় থাকতেন। মামলায় জো চাওকে আসামি করা হয়েছে। জো বর্তমানে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পুলিশের পাহারায় চিকিৎসাধীন রয়েছেন।

সিলেট কোতোয়ালি মডেল থানার ওসি এসএম আবু ফরহাদ বাংলাদেশ পেপারকে জানান, বৃহস্পতিবার সকালে চীনা নাগরিক উই ওনটোর লাশের ময়নাতদন্ত শেষে সিলেটে আসা স্ত্রীর কাছে লাশ হস্তান্তর করা হয়েছে। এখন সব কাগজপত্র তার স্ত্রী দূতাবাসে জমা দেবেন এবং সব আইনি প্রক্রিয়া শেষে লাশ দেশে নিয়ে যাওয়ার অনুমতি মিলবে। এসব প্রক্রিয়ায় সপ্তাহখানেক সময় লেগে যেতে পারে বলে তিনি জানান।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত