ঈদগাঁও’তে ইফতার বিতরণ করলেন ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ

প্রকাশিত: ৯:৫৭ অপরাহ্ণ, এপ্রিল ২৪, ২০২১

নিজস্ব প্রতিবেদক :

দেশে করোনা সংক্রমণ বৃদ্ধি পাওয়ায় দ্বিতীয় ধাপে সরকার ঘোষিত লকডাউনে কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক আবু মোহাম্মদ মারুফ আদনানের নির্দেশে পবিত্র মাহে রমজানের ১১ম রোজায় অসহায়-দুস্থ ও পথচারী এবং হেফজখানার ছাত্রদের মাঝে ইফতার বিতরণ করেছেন ঈদগাহ সাংগঠনিক উপজেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক কাজী আবদুল্লাহ। ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ’র এমন মহৎ উদ্যোগে অসহায় মানুষের হাতে ইফতার তুলে দেয়ার বিষয়টি সাধারণ মানুষের ব্যাপক চাঞ্চল্যে’র সৃষ্টি হয়েছে।

শনিবার (২৪ এপ্রিল) বিকাল ৫টার দিকে জালালাবাদ ইউনিয়নের কয়েকটি পয়েন্টে রিকশা চালক,অটো চালক ও অসহায়-দুস্থ ও হেফজখানার ছাত্রদের মাঝে এই ইফতার সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন, ছাত্রনেতা আরিয়ান চৌধুরী আরিফ, নাঈম, জোবাইর ইসলাম মুছা, মিছবাহ, হাছনাত।

ইফতার বিতরণ শেষে ছাত্রলীগ নেতা কাজী আবদুল্লাহ বলেন, বৈশ্বিক করোনা মহামারীর কঠিন চ্যালেঞ্জ মোকাবেলা করে বিশ্ব মানবতার নেত্রী জননেত্রী শেখ হাসিনার সুদৃঢ় নেতৃত্বে বাংলাদেশের উন্নয়ন অগ্রযাত্রা অব্যাহত আছে। সম্প্রতি করোনা ভাইরাস সংক্রমণ মাত্রাতিরিক্ত হারে বৃদ্ধি পাওয়ায় সরকার দ্বিতীয় ধাপে লকডাউন ঘোষণা করেছে। এমতাবস্থায় কক্সবাজার জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মারুফ আদনান এর দিকনির্দেশনা নিজ সাধ্য মতো অসহায়-দুস্থ, পথচারী ও হেফজখানার ছাত্রদের পাশে থাকার চেষ্টা করছি।

তিনি আরো জানান, করোনা ভাইরাস সংক্রমণের প্রথম ঢেউ থেকে এখন পর্যন্ত বাংলাদেশ ছাত্রলীগের একজন কর্মী হয়ে জীবনের ঝুঁকি উপেক্ষা করে স্বেচ্ছায় মানুষের কল্যাণে কাজ করে গিয়েছেন এবং করোনা মহামারীর কারনে অসহায় কর্মহীন দরিদ্র মানুষদের জন্য এই ইফতার উপহার কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত