বাংলাদেশ, , মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪

শিশুবক্তা রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‍্যাব

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৪-০৭ ১৬:০৪:০১  

শিশু বক্তা’ হিসেবে পরিচিত মাওলানা রফিকুল ইসলাম মাদানীকে আটক করেছে র‌্যাব। রাষ্ট্রবিরোধী উস্কানিমূলক বক্তব্য দেওয়া ও বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে নেত্রকোণা থেকে তাকে আটক করা হয় বলে জানা গেছে।

 

বিষয়টি বুধবার (৭ এপ্রিল) দুপুরে সাংবাদিকদের নিশ্চিত করেছেন র‍্যাবের লিগ্যাল ও মিডিয়া উইংয়ের সহকারী পরিচালক ইমরান খান। র‌্যাব কর্মকর্তা জানান, রাষ্ট্রবিরোধী উসকানিমূলক ও ঔদ্ধত্যপূর্ণ বক্তব্য এবং বিশৃঙ্খলা সৃষ্টির অভিযোগে রফিকুল ইসলাম মাদানীকে আটক করা হয়েছে।

এর আগে রফিকুল ইসলামকে নেত্রকোনাকে তার নিজ বাসা থেকে অজ্ঞাত পরিচয়ে তুলে নেওয়ার অভিযোগ করে তার ব্যক্তিগত সহকারী। বুধবার (৭ এপ্রিল) রাত ৩টায় মাওলানা রফিকুল ইসলামের সর্বশেষ পোস্টে তিনি লিখেন, ‘আমাকে গুম করার চেষ্টা চলছে’।

 

প্রসঙ্গত উল্লেখ্য, আগে গত ২৫ মার্চ রাজধানীর শাপলা চত্বরে মোদিবিরোধী বিক্ষোভ মিছিল থেকে ‘শিশু বক্তা’ হিসেবে আলোচিত রফিকুল ইসলামকে আটক করে মতিঝিল থানা পুলিশ। যদিও কয়েক ঘণ্টা পরেই তাকে ছেড়ে দেয়া হয়। পূর্ব নির্ধারিত কর্মসূচি অনুযায়ী ওইদিন দুপুরে পল্টনে মুক্তাঙ্গনে মোদিবিরোধী বিক্ষোভ করে ছাত্র ও যুব অধিকার পরিষদ। সেখানে যোগ দেয় রফিকুল।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা