বাংলাদেশ, , বুধবার, ২৪ এপ্রিল ২০২৪

রাজবাড়ীতে ট্রেনের সঙ্গে ট্রাকের সংঘ’র্ষ নিহ’ত দুই, আহ’ত এক

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৩-৩০ ২০:৪৫:৫২  

রাকিবুল ইসলাম, রাজবাড়ীঃ

রাজবাড়ীতে ট্রেন ও মাটিবাহী ড্রাম ট্রাকের সংঘ’র্ষে ট্রাকের চালক ও হেলপার নিহ’ত হয়েছেন। এসময় গুরুতর আহত হয়েছেন এক পথচারী।

মঙ্গলবার (৩০ মার্চ) বিকেল সোয়া ৩টার দিকে সদর উপজেলার বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটার সামনে রেল লাইনে এই দুর্ঘ’টনা ঘটে।

নি’হতরা হলেন- রাজবাড়ী সদর উপজেলার খানখানাপুর ইউনিয়নের চর খানখানাপুর গ্রামের ইউছুফ শেখের ছেলে ট্রাকচালক পলাশ শেখ (৩০) ও একই ইউনিয়নের সরদারপাড়া গ্রামের দুলালের ছেলে ট্রাকের হেলপার মিলন (৪০)।

আহ’ত ব্যক্তির নাম বাবলু মোল্লা (৫৫)। তিনি বসন্তপুর ইউনিয়নের বড় ভবানীপুর গ্রামের মৃ’ত আনছের মোল্লার ছেলে। গুরুতর আহত অবস্থায় তাকে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জিন ক্ষতিগ্রস্ত হওয়ায় এই রেল রুটে তিন ঘন্টা ট্রেন চলাচল বন্ধ ছিলো।

বিকেল সোয়া ৩টার দিকে বসন্তপুর স্টেশন বাজার সংলগ্ন কামাল মিয়ার ইটভাটার সামনে রেল লাইন পার হচ্ছিলো ইটভাটার মাটিবাহী ড্রাম ট্রাকটি। এ সময় ফরিদপুরের ভাঙ্গা থেকে রাজশাহীগামী মধুমতি ট্রেনটি ওই স্থানে এলে রেল লাইনের মাঝখানে থাকা ট্রাকের সঙ্গে ট্রেনের সংঘর্ষ হয়। ট্রাকটি দুমড়ে-মুচড়ে ছিটকে এসে রেল লাইনের পাশের রাস্তা দিয়ে হেটে যাওয়া পথচারী বাবলু মোল্লার উপর এসে পড়ে। স্থানীয়রা ট্রাকের চালক পলাশ, হেলপার মিলন ও পথচারী বাবলু মোল্লাকে আশঙ্কাজনক অবস্থায় উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যায়। হাসপাতালে নেওয়ার পর পলাশ ও মিলন মারা যান। বাবলু মোল্লা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

ঘটনাস্থল পরিদর্শন করে রাজবাড়ী রেলওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাসুদ আলম জানান, দুর্ঘটনায় ট্রেনের ইঞ্জন ও সামনের অংশ ক্ষতিগ্রস্ত হয়েছে। রেল কর্তৃপক্ষ বাদী হয়ে ট্রাকের মালিক ও ইটভাটা কর্তৃপক্ষের বিরুদ্ধে মামলা দায়ের করবে। পরবর্তী আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা