বাংলাদেশ, , শনিবার, ২০ এপ্রিল ২০২৪

ফরিদপুরে পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় ৮ জন নি’হ’ত

বাংলাদেশ পেপার ডেস্ক ।।  সংবাদটি প্রকাশিত হয়ঃ ২০২১-০৩-২১ ২৩:৫২:৩৯  

রাকিবুল ইসলাম রাফি, রাজবাড়ী

ফরিদপুর জেলার ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ও ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি নামকস্থানে পৃথক সড়ক দূর্ঘটনায় ৮জন নি’হ’ত হয়েছে। আজ সকাল ও ভোররাতে পৃথক ঘটনায় এই হতাহতের ঘটনা ঘটে।

ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি নামকস্থানে ট্রাক-মাইক্রোবাস মুখোমুখি সংঘর্ষে ৬জন নি’হ’ত হয়েছে। এ ঘটনায় আ’হ’ত হয়েছে আরো ১০জন। তাদেরকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়েছে। আজ সকাল ৮টার দিকে এই ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সকালে ঢাকাগামী একটি হাইস মাইক্রোবাস-খুলনাগামী একটি ট্রাকের সাথে ঢাকা-খুলনা মহাসড়কের মাছকান্দি নামকস্থানে মুখোমুখি সং’র্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই এক নারীসহ দুজনের মৃ’ত্যু হয়।

বাকি আহতদের উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে সেখানে এক শিশু সহ ৪ জন মা’রা যায়। তিনি বলেন আমরা লা’শ গুলো উদ্ধার করে করিম হাইওয়ে থানায় নিয়ে আসার ব্যবস্থা করছি। তবে হতা’হতের পরিচয় এখনো জানাযায়নি।

অপরদিকে ফরিদপুরের ভাঙ্গা বিশ্বরোডে মোটরসাইকেল-মাইক্রোবাস মুখোমুখি সং’ঘ’র্ষে দুই শিক্ষার্থী নি’হ’ত হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে আরো একজন। আজ ভোর রাতে ভাঙ্গা বিশ্বরোডে এই ঘটনা ঘটে। নি’হ’তরা হলেন শফিকুল খানের পুত্র সাকিল খান(২২)। সে ঢাকার সরকারী তিতুমীর কলেজের বিবিএ ৩য় বর্ষের ছাত্র। অপর নিহত ও আহত দুজনের পরিচয় এখনো পাওয়া যায়নি।

ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ জানান, রবিবার ভোরে সাকিল তার দুই বন্ধু মোটরসাইকেল নিয়ে শিবচর থেকে ভাঙ্গার উদ্দেশ্য রওয়ানা দেয়। তাদের মোটরসাইকেলটি ভাঙ্গা বিশ্বরোডে আসলে মোটরসাইকেল এর সাথে মাইক্রোবাসের মুখোমুখি সং’ঘ’র্ষ হয়। এতে ঘটনাস্থলেই মটরসাইকেলে থাকা দুই শিক্ষার্থী মা’রা যায়। আ’হ’ত অপরজনকে উদ্ধার করে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে এনে ভর্তি করা হয়েছে।


পূর্ববর্তী - পরবর্তী সংবাদ
       
                                             
                           
ফেইসবুকে আমরা