হোয়াইক্যং ইউনিয়নে নৌকার মাঝি নিয়ে অসন্তোষ

প্রকাশিত: ১২:২৭ পূর্বাহ্ণ, মার্চ ১৬, ২০২১

ওমর ফারুক সোহাগ :

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নের দুঃসময়ের নৌকার কান্ডারীরা চরম হতাশ, তৃণমূলের দলীয় নেতাকর্মীদের মাঝে  বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। তাদের মতে একজন অযোগ্য মানুষের হাতে নৌকা তুলে দেয়া হয়েছে। আজিজুল হককে  প্রার্থী মনোনয়নের খবর শুনে সাধারণ ভোটারের মাঝে চরম প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। দুঃসময়ের দলের প্রিয়মুখগুলো সকল যোগ্যতা থাকা সত্বেও কেন নৌকার মনোনয়ন পেল না এমন প্রশ্ন আওয়ামীলীগ ও সাধারণ ভোটারদের।

টেকনাফ উপজেলার হোয়াইক্যং ইউনিয়নে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী আজিজুল হক  হওয়ায় অনেকে হতাশা ব্যক্ত করেছেন।  এলাকাবাসী জানান,  গত ইউপি নির্বাচনে আজিজুল হক  ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার প্রার্থী হয়ে বিপুল ভোটে পরাজিত হয়। তাকে কিভাবে আসন্ন ইউপি নির্বাচনে নৌকার মাঝি হিসেবে মনোনয়ন দিল এটাই প্রশ্ন আওয়ামীলীগ দলীয় নেতাকর্মী ও ভোটারদের। তাই হোয়াইক্যং ইউনিয়নের  জনগণের দাবি এই মনোনয়ন বাতিল করে  আওয়ামীলীগ প্রার্থী পূনরায় ঘোষনা করা হোক।

১৫মার্চ (সোমবার) বিকালে ইউনিয়ন পরিষদ নির্বাচনে সিলেট, ঢাকা ও চট্টগ্রাম বিভাগীয় প্রার্থী বাছাঁই এবং মনোনয়ন উপলক্ষ্যে গণভবনে বাংলাদেশ আওয়ামী লীগের স্থানীয় সরকার জনপ্রতিনিধি মনোনয়ন বোর্ড ও সংসদীয় মনোনয়ন বোর্ডের যৌথসভা বাংলাদেশ আওয়ামী লীগের সভানেত্রী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। উক্ত সভায় দেশে আসন্ন ইউপি নির্বাচনে দলীয় প্রতীকে অংশ-গ্রহণকারী চেয়ারম্যান প্রার্থীদের তালিকা বাছাই করা হয়। সভা শেষে বাছাইকৃত তালিকা ধানমন্ডি কার্যালয়ে টাঙ্গিয়ে দেয়া হয়।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত