রাইস মিল জবর দখলের চেষ্টা,হত্যার হুমকি

প্রকাশিত: ১:১৬ পূর্বাহ্ণ, মার্চ ১০, ২০২১

ইউসুফ বিন হোছাইন,চকরিয়াঃ

কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নের ইলিশিয়া বাজারে ওয়াজেদিয়া রাইস মিল জবর দখলের অপচেষ্টা চালিয়য়েছে একটি সংগবদ্ধ চক্র।এনিয়ে মৃত আতিকুর রহমান মামুনের পুত্র ইনকিয়াদুর রহমান আবিদ বাদী হয়ে থানায় লিখিত অভিযোগ দায়ের করেছেন।

এতে অভিযুক্ত করা হয়েছে; একই এলাকার মৃত সােলতান আহমদ চৌধুরীর পুত্র হােছনে আলম নিয়ামত (৬০), মাশাফুল শাওন (৩০), মাশাফুল শাফাত (২৫), অফিফা (২৮)সহ অজ্ঞাত কিছু ব্যক্তিকে।

অভিযোগ সূত্রে  জানা যায়, উপজেলার ঢেমুশিয়া ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের আম্মার ডেরা এলাকার মৃত আতিকুর রহমান মামুনের মালিকানাধীন ওয়াজেদীয়া রাইচ মিলটি পৈত্রিক মালিকানা সূত্রে তার ওয়ারিশগন ভোগ দখলে করে আসছেন।

কিন্তু তা জবর দখলে নিতে অভিযুক্তরা এবং তাদের ভাড়াটিয়া লোকজন নিয়ে গত ৫ ও ৬ মার্চ দফায় দফায় হামলা চালিয়েছে।কিন্ত তাতে ব্যার্থ হওয়ায় অভিযুক্তরা বর্তমানেও হুমকি ধমকি অব্যাহত রেখেছে।

ভুুক্তভোগি পরিবার প্রশাসনের কাছে আইনী সহায়তা ও জীবনের নিরাপত্তা চেয়েছেন এবং  ইনকিয়াদুর রহমান আবিদ গং গত ৯ই মার্চ সন্ধ্যায় সাংবাদিক সম্মেলন করেছেন।

চকরিয়া থানায় ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ (ওসি-তদন্ত) মোঃ আশরাফ হোসেন বলেন, বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে। অভিযোগ প্রমাণিত হলে অভিযুক্তদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।




error: কপি রাইট আইনে সর্বস্বত সংক্ষিত