বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১১ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন ছাত্রদল সভাপতি

প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করলেন ছাত্রদল সভাপতি

ডেস্ক নিউজঃ

সিলেট নগরের আখালিয়ায় ৩০ বছর বয়সী এক প্রতিবন্ধী নারীকে ধর্ষণ করেছেন মানিকুর রহমান নামের এক ছাত্রদল নেতা। ধর্ষক মানিকুর রহমান (কট্রা মানিক) সিলেট মহানগরীর ৯ নম্বর ওয়ার্ড ছাত্রদলের সভাপতি। খবর পেয়ে সিলেট মহানগরীর কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আর ভিকটিম প্রতিবন্ধী নারীকে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

ভিটকটিমের স্বামী ঝিনুক মিয়া জানান, দুই সন্তানের জননী বাক প্রতিবন্ধী তার স্ত্রীকে ৯নং ওয়ার্ড ছাত্রদল সভাপতি মানিক জোরপূর্বক বসত ঘরে প্রবেশ করে ধর্ষণ করেছে। গতকাল বৃহস্পতিবার রাত ১০ থেকে ১২টা পর্যন্ত কট্রা মানিক করে চলে যায়। রাতে যখন তিনি বাসায় আসেন তখন তার স্ত্রী ধর্ষনের বিস্তারিত খুলে বলেন। পরে তিনি তার স্ত্রীকে কট্রা মানিকের ছবি দেখালে তিনি ধর্ষক মানিককে শনাক্ত করেন।

বিষয়টি জানাজানি হলে কট্রা মানিক বিভিন্ন ভাবে ধর্ষিতার পরিবারকে ম্যানেজ করার চেষ্টা করেন বলেও জানান ভিকটিমের স্বামী ঝিনুক।

খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে সিলেট মহানগরীর কোতোয়ালি থানা পুলিশ। ধর্ষিতা নারীকে আজ শুক্রবার সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ফাস্ট অব ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়েছে। বর্তমানে তিনি হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করে সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার (মিডিয়া) জেদান আল মুসা বলেন, খবর পেয়ে কোতোয়ালী মডেল থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। আইনগত যতো ধরনের সহযোগিতা প্রয়োজন সেটা আমরা করব।

সূত্রঃ ইত্তেফাক

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM