বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৫ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের পূনাঙ্গ কমিটির অনুমোদনের দুদিন পর ৬জনের পদত্যাগ

সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের পূনাঙ্গ কমিটির অনুমোদনের দুদিন পর ৬জনের পদত্যাগ

গত ০২-০৩-২০১৯ ইং তে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের পূনাঙ্গ কমিটি অনুমোদন দেন চট্টগ্রাম দক্ষিণজেলা ছাত্রলীগের সভাপতি এস এম বোরহান ও সাধারণ সম্পাদক আবু তাহের। কমিটি অনুমোদন দেওয়ার দুইদিনের মাথায় কয়েকজন জৈষ্ঠতা লংঘন ,ব্যাপক অসংগতি এবং আর্থিক লেনদেনের অভিযোগ দেখিয়ে কমিটিতে স্থান পাওয়া কয়েক জন নেতা পদ থেকে স্বইচ্ছায় পদত্যাগ করেন।তারা হলেন প্রমিজ চৌধুরী (সহ-সম্পাদক),সাব্বির হোসাইন(আপ্যায়ন বিষয়ক সম্পাদক) সাইফুল ইসলাম(গ্রন্থনা ও প্রকাশনা বিষয়ক সম্পাদক)মিরাজ ইসলাম (উপ পরিবেশ বিষয়ক সম্পাদক) সাইফুল ইসলাম শান্তু(উপ আপ্যায়ন বিষয়ক সম্পাদক) মোঃজাহাঙ্গীর আলম(উপ ছাত্রবৃত্তি সম্পাদক) তারা এক বিবৃতিতে জানায় সদ্য গঠিত সাতকানিয়া উপজেলা কমিটিতে সাতকানিয়া উপজেলা পূনাঙ্গ কমিটিতে জৈষ্ঠতা লংঘিত হয়েছে ও ব্যাপক অসংগতি রয়েছে।অার্থিক লেনদেনের মাধ্যমে গঠিত কমিটির অংশ হওয়া ও অনৈতিকতাকে প্রশয় দেওয়ার জন্য বঙ্গবন্ধুর হাতে গড়া সংগঠনের সাথে সম্পৃক্ত হয়নি সেহতু অছাত্রদের অযোগ্য নেতৃত্বে ছাত্ররাজনীতি করার মন মানসিকতা পোষণ করা সম্ভব হচ্ছে না বলে নিজ নিজ পদ থেকে স্ব-ইচ্ছায় পদ থেকে পদত্যাগ করলাম।কমিটি অনুমোদন দেওয়ার পর সাতকানিয়া উপজেলা ছাত্রলীগ ও দক্ষিণজেলা ছাত্রলীগের তৃণমূল নেতাকর্মীরা ক্ষোভ জানান।তারা পূনাঙ্গ কমিটিতে সাতকানিয়া এক ইউনিয়ন ছাত্রদলের সাধারণ সম্পাদক কে সহ-সভাপতি পদ দেওয়ায় তীব্র প্রতিবাদ জানাই।এইছাড়া কমিটিতে ইয়াবা ব্যাবসায়ী ও মোটরসাইকেল চুরি মামলার আসামীদের স্হান দিয়ে সাতকানিয়া উপজেলা ছাত্রলীগের ত্যাগী নেতাকর্মীদের অপমানিত করায় এস এম বোরহান ও আবু তাহের এর প্রতি ক্ষোভ জানাই সে সাথে এই কমিটি বাতিলের দাবি জানাই।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM