বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৩ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায়: মাহাথির

মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায়: মাহাথির

মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে কথা বলতে ভয় পায় বলে মন্তব্য করেছেন মালয়েশিয়ার প্রধানন্ত্রী ড. মাহাথির মোহাম্মাদ।

তিনদিনের পাকিস্তান সফর শেষে নিজ দেশে ফেরার পথে নূর খান এয়ারভেসে সাংবাদিকদের সঙ্গে মতবিনিময়কালে এ কথা বলেন। খবর ডনের।

ইসরাইল বিষয়ে মুসলিম দেশগুলো ভয়ে মুখ খুলে না অভিযোগ করে মাহাথির বলেন, পশ্চিমা বিশ্ব ইসরাইলকে সবধরনের সহযোগিতা করার কারণে মুসলিম দেশগুলো ইসরাইলের বিরুদ্ধে ভয়ে মুখ খুলে না। কারণ তাদের ধারণা, ইসরাইলের বিরুদ্ধে কোনো বক্তব্য দিলে পশ্চিমা দেশগুলো তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে।

পরনির্ভরতার কারণেই মুসলিম দেশগুলোর সক্ষমতা বাড়ছে না বলেও মন্তব্য করেন মাহাথির।

তিনি বলেন, মুসলিম দেশগুলো সব বিষয়েই পশ্চিমাদের দ্বারস্থ হয়। নিজেদের সক্ষমতা অর্জনে তেমন তৎপরতা নেই। এজন্য তাদের অন্যায়গুলোর প্রতিবাদ মুসলিম দেশগুলো করতে পারে না। পশ্চিমারা যা শিখিয়ে দেয়, সেটিই তাদের বলতে হয়।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM