বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৪ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
ঢাকা প্রিমিয়ার লিগে অবহেলিতদের রাজত্য। বিকেএসপিকে একাই গুড়িয়ে দিলেন পেসার আল আমিন।

ঢাকা প্রিমিয়ার লিগে অবহেলিতদের রাজত্য। বিকেএসপিকে একাই গুড়িয়ে দিলেন পেসার আল আমিন।

হাছিব হোছাইন :

জাতীয় দলের সাবেক পেসার আল-আমীন হোসেন এর দুর্দান্ত বোলিং এ মাত্র ৫০ রানে অল-আউট হয়ে গেছে বিকেএসপি। আল-আমীন নিয়েছেন ৫ উইকেট।

তার আজকের বোলিং ফিগারঃ
৮ ওভার, ৩ মেডেন, ২০ রান, ৫ উইকেট।

তার দল প্রাইম ব্যাংক ক্রিকেট ক্লাব মাত্র ২২২ রান করেও জিতেছে ১৭২ রানের বিশাল ব্যবধানে।

আল-আমীনের আজকের বোলিং এর জন্য বলছি না। সাম্প্রতিক সময়ে খুব বেশি ভালো করেছে সে এটাও বলছি না। তবে এই ছেলেটির সাথে অন্যায় করা হয়েছে। যখন সে মোটামুটি ফর্মে ছিল, টি২০ ক্রিকেটে আমাদের এক নাম্বার বোলার ছিল তখনও তাকে বাদ দেওয়া হয়েছিল।

শুনেছি আমাদের কর্তাব্যক্তিদের কেউ কেউ তাকে একদম পছন্দ করেন না। সুনির্দিষ্টভাবে বললে খালেদ মাহমুদ সুজনের নাম বলতে হয়। মূলত সুজনের জন্যেই নাকি তার এই হাল। বিষয়টি সত্যি হলে তা খুবই দুঃখজনক।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM