বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৩ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
কক্সবাজারে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা শিকার সংবাদকর্মী

কক্সবাজারে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় হামলা শিকার সংবাদকর্মী

নিজস্ব প্রতিবেদক :

কক্সবাজার শহরের নিউমার্কেটে বোনকে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় তুষার তুহিন নামে এক সংবাদকর্মীকে পিটিয়েছে বখাটেরা। বৃহস্পতিবার ২১ মার্চ বিকেলে উক্ত মার্কেটের ভেতরে নিজের দোকানের সামনে একই মার্কেটের পিএমকে ষ্টোরের মালিকের ছেলে বখাটে ছেলে ইভটিজার ইমরানের নেতৃত্বে উশৃঙ্খল কিছু যুবক তাকে হামলা চালায় বলে অভিযোগ করেছেন তিনি। অন্যন্য ব্যবসায়ীরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যায়। খবর পেয়ে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে।

প্রত্যক্ষদর্শীরা জানান, প্রতিনিয়ত মার্কেটে আসা যুবতীদের পাশাপাশি মার্কেটে কর্মরত নারীদেরও ইভটিজিং করে আসছিল বখাটে যুবক ইমরান। তারই ধারাবাহিকতায় বিকেলে তুষারের দোকানে তার দু’বোনকে ইভটিজিংকালে প্রতিবাদ করায় প্রথমে ইমরান অনুসারীরা ঘটনাস্থলে তুষারকে লাঞ্ছিত করে এবং পরে বখাটে যুবকের পিতার নির্দেশে তার অনুসারীরা সাংবাদকর্মী তুষারের উপর হামলা চালায়।

আহত অবস্থায় তুষার তুহিন ও তার দু’বোনকে কক্সবাজার জেলা সদর হাসপাতালে ভর্তি করানো হয়। তবে হামলাকারীদের বিরুদ্ধে এখন পর্যন্ত কোনো ব্যবস্থা নেয়নি প্রশাসন।

নিউ মার্কেটের ব্যবসায়ী সংবাদকর্মী তুষার তুহিন জানান, বখাটে যুবক ইমরান আমার দোকানের সামনে এসে আমার দু’বোনকে করুচিপূর্ণ কথা বলে উত্ত্যাক্ত করার চেষ্টা করে। এ সময় আমি প্রতিবাদ করলে প্রথমে আমাকে লাঞ্চিত করে। পরে ইমরান আমার গালে চড় দিয়ে প্রাণনাশের হুমকি দেয়। এ সময় তার সাথে থাকা মহসিন ও পিএমকে ষ্টোরের কর্মচারী দিাদার আমাকে মারধর করে। এ বিষয়ে আমি পুলিশকে অবগত করেছি। এ ঘটনায় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হবে বলে জানিয়েছেন সংবাদকর্মী তুহিন।

কক্সবাজার সদর মডেল থানার অফিসার ইনচার্জ খন্দকার ফরিদ উদ্দিন জানান, ঘটনার বিষয়ে আমি অবগত হয়েছি। থানায় লিখিত অভিযোগ দিলে অপরাধীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করব।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM