বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৫ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
উন্নয়ন করেছি বলেই উখিয়া-টেকনাফের জনগণ নৌকায় ভোট দিবে-এমপি বদি

উন্নয়ন করেছি বলেই উখিয়া-টেকনাফের জনগণ নৌকায় ভোট দিবে-এমপি বদি

সংবাদ বিজ্ঞপ্তি:

বাংলাদেশ আ’লীগ মনোনীত নৌকা প্রার্থী শাহীন আকতার চৌধুরীর সমর্থনে বৃহস্পতিবার বিকেলে উখিয়ার কোট বাজার স্টেশনে অনুষ্ঠিত পথসভায় উখিয়া-টেকনাফের সংসদ সদস্য আলহাজ্ব আবদুর রহমান বদি বলেছেন, আগামী ৩০ ডিসেম্বর বিজয়ের মাসে নতুন বিজয় হবে। আর সে বিজয়টি হবে জননেত্রী শেখ হাসিনার। বিএনপি জামায়াত নির্বাচন বানচাল করার জন্য নানা ষড়যন্ত্র শুরু করেছে। উখিয়া টেকনাফে নৌকার যে গণজোয়ার সৃষ্টি হয়েছে তাতে বিএনপি জামায়াত যে ষড়যন্ত্র শুরু করেছে তা ভেসে যাবে।

এমপি বদি আরো বলনে, নৌকা স্বাধীনতার মার্কা, নৌকা উন্নয়নের মার্কা। অপর দিকে ধানের শীষ যুদ্ধাপরাধীদের মার্কা, দুর্নীতির মার্কা, পেট্রোল বোমার মার্কা। বিএনপি নেত্রী খালেদা জিয়া দুর্নীতির মামলায় দন্ডিত হয়ে কারাগারে আছেন। তাই তার দলের প্রার্থী বিএনপি নেতা শাহজাহান চৌধূরী নানা ষড়যন্ত্র ও মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। এমপি বদি বলেন, গত ১০ বছরে উখিয়া-টেকনাফের চেহারা বদলে গেছে। রাস্তা-ঘাট, স্কুল, কলেজ, মাদ্রাসা সব ক্ষেত্রে উন্নয়নের ছোয়া। অথচ বিএনপি নাকি উন্নয়ন দেখছে না। তারা নিজেরা কোন করতে পারেনি সেই সাথে আওয়ামীলীগ সরকারের উন্নয়নও সহ্য করতে পারে না। তাই তারা মিথ্যাচারের রাজনীতি শুরু করেছে। তিনি আরো বলেন, ৩০ ডিসেম্বর সবাইকে কেন্দ্র পাহারা দিতে হবে। না হলে বিএনপি-জামায়াত ভোট কেন্দ্র গোলযোগ ও নাশকতা করতে পারে। ইনশাল্লাহ আগামী ৩০ ডিসেম্বর উখিয়া টেকনাফের গরীব দুঃখী মানুষ নৌকায় ভোট দিয়ে এসব বিএনপি জামায়াতকে বিতাড়িত করবে।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM