বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১৩ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
‘আর ঘুষ খাব না’ শপথ নিলেন সোনালী ব্যাংকের কর্মকর্তারা

‘আর ঘুষ খাব না’ শপথ নিলেন সোনালী ব্যাংকের কর্মকর্তারা

ডেস্ক নিউজঃ

সোনালী ব্যাংকের কর্মকর্তা-কর্মচারীরা শপথ নিয়েছেন, এখন থেকে আর ঘুষ খাবেন না।

গতকাল (সোমবার) রাজধানীর আইডিবি ভবনে ব্যাংকের বার্ষিক সম্মেলনে উপস্থিত কর্মকর্তা-কর্মচারীরা এ শপথ নেন। শপথ পড়ান অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

অনুষ্ঠানে অর্থমন্ত্রী অবৈধ অর্থে শাস্তি বিষয়ক কোরআনের আয়াত তিলাওয়াত করেন।

এবং উপস্থিত ব্যাংকের কর্মকর্তাদের কাছে ঘুষ না খেতে প্রতিশ্রুতি নেন। এসময় কর্মীরা ঘুষ না খাওয়ার প্রতিশ্রুতি দিয়ে শপথ পড়েন।

সততার সঙ্গে কাজ করলে কাঙ্ক্ষিত লক্ষ্যে আমরা অবশ্যই পৌঁছাব বলে আশাবাদ ব্যক্ত করেন অর্থমন্ত্রী।

অনুষ্ঠানে বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির বলেন, সোনালী ব্যাংক অনেক সেক্টরে ভালো করছে। তবে তাদের প্রভিশন ঘাটতি অনেক বেশি।

সোনালী ব্যাংকের অবলোপনকৃত ঋণের পরিমাণ খুব একটা কমেনি জানিয়ে তিনি বলেন, শ্রেণিকৃত ঋণের (খেলাপি ঋণ) উন্নতি দেখা যাচ্ছে না। শ্রেণিকৃত ঋণের ৯০ শতাংশই মন্দ। এ বিষয়গুলো মাথায় রেখে কাজ করতে হবে।

শ্রেণিকৃত ঋণ আদায়ে প্রথমেই মামলা না করে আলোচনার মাধ্যমে টাকা আদায়ের চেষ্টা করতে পরামর্শ দেন তিনি।

অনুষ্ঠানে সোনালী ব্যাংকের চেয়ারম্যান আশরাফুল মকবুল, বাংলাদেশ ব্যাংকের গভর্নর ফজলে কবির, অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব মো. আসাদুল ইসলাম উপস্থিত ছিলেন।

সূত্রঃ যুগান্তর

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM