বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০১৯, ১১:১১ অপরাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
অভিমানের ক্রিকেট কেরিয়ারের ইতি টানলেন নাজমুল হাসান। আয় নেই, তবুও ডুপ্লেক্স বাড়ি বানালেন যুবলীগ নেতা অনেকদিন পর সৈম্যের ব্যাটে রান। খেল্যেন কেরিয়ার সেরা ইংস। এই যেন ব্যাট নয় তরবারি। বাংলাদেশের লিষ্ট এ ইতিহাসের একমাত্র ২০০ রানের ইনিংস।   বিসিবি ধ্বংস করে দিল এক ডায়মন্ডের ক্যারিয়ার। ক্রিকেটে ডাকনামা অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের। ছাত্রলীগের পূর্ণাঙ্গ কমিটি রোববারের মধ্যে ধর্মীয় বিষয়ে আমরা হস্তক্ষেপ করব না: হাইকোর্ট একসঙ্গে জন্ম নেয়া লক্ষ্মীপুরের সেই ৭ শিশুর মৃত্যু সময় হয়েছে…রোবটরা আসছে
অস্ট্রেলিয়ায় কয়েক ঘণ্টার মধ্যে ব্রিটিশ যুগলের মৃত্যু

অস্ট্রেলিয়ায় কয়েক ঘণ্টার মধ্যে ব্রিটিশ যুগলের মৃত্যু

ডেস্ক নিউজঃ অস্ট্রেলিয়ায় কয়েক ঘণ্টার ব্যবধানে মৃত্যু হয়েছে ব্রিটিশ যুগলের। তাঁদের সহায়তার জন্য এসেছে হাজার হাজার অস্ট্রেলিয়ান ডলার।

বিবিসির আজ বৃহস্পতিবারের খবরে জানা যায়, যুক্তরাজ্যের মার্কেট ড্রেটন ফুটবল ক্লাবের সাবেক খেলোয়াড় জেসন ফ্রান্সিস পার্থে বাড়ির কাছে গাড়ি দুর্ঘটনায় নিহত হন। পার্থে ফ্রান্সিসের ওই বাড়িতে তাঁর জীবনসঙ্গী অ্যালিস রবিনসন ছিলেন। ফ্রান্সিসের মৃত্যুর পর থেকে রবিনসনকে খুঁজে পাওয়া যাচ্ছিল না। পরে তাঁকে ওই বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যায়।

বড়দিনের আগে পর্যন্ত ২৬ লাখ টাকা (৩২ হাজারেরও বেশি অস্ট্রেলিয়ান ডলার) আর্থিক সহায়তা দেওয়া হয় মৃত ওই যুগলের জন্য। যুগলের মৃতদেহ নিজের বাড়িতে পৌঁছানোর খরচ হিসেবে এই সহায়তা দেওয়া হয়েছে।

ওয়েস্টার্ন অস্ট্রেলিয়া পুলিশ বলছে, যে গাড়ির চাপায় ফ্র্যান্সিস নিহত হন, সেটি ১৮ বছরের এক তরুণ চালাচ্ছিলেন। তাঁর সঙ্গিনী নিহত হওয়ার ঘটনা নিয়ে তদন্ত চলছে।

রাগবি ক্লাবের প্রেসিডেন্ট স্যাম ডায়মন্ড বলেন, ফ্রান্সিস চমৎকার মানুষ ছিলেন। তাঁর সঙ্গিনী রবিনসন প্রতিভাবান শিল্পী ছিলেন। তবে তাঁর ফুসফুসে সংক্রমণ ছিল। কীভাবে রবিনসনের মৃত্যু হলো, পুলিশ তা তদন্ত করে দেখবে।

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM