সোমবার, ২৭ মে ২০১৯, ০৬:১৮ পূর্বাহ্ন

send us mail/news: bangladeshpaper@yahoo.com
শিরোনাম:
হারিয়ে যাওয়া আশরাফুল আশার ফুল হয়ে ফুটলেন ইংল্যান্ডের কাউন্টি ক্লাব ব্ল্যাকহিথ ক্রিকেট ক্লাবের বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের কেন্দ্রীয় সহ-সভাপতি হলেন ইকবাল হোছাইন আবু জায়েদ। নিজের দ্বিতীয় একদিঅসাধারণনের ম্যাচেই ৫ উইকেটের দেখা পেলেন অধিনায়ক মাশরাফির অর্জন। এইযেন এক অন্যরকম তামিম আগামীকাল ম্যাচ জিতলেই ড্যানিয়েল ভিট্টরিকে ছাড়িয়ে যাবেন মাশরাফি; ছুয়ে ফেলবেন রাহুল দ্রাবিড়ের রেকর্ড রেকর্ড ৩০০ মিলিয়ন ইউরোতে রিয়ালে আসছেন ব্রাজিলিয়ান সুপারস্টার নেইমার গোল্ডলিফ ১৬, বেনসন ২০ টাকা। তামাক জাতীয় দ্রব্যের দাম দাড়বে এইবারের বাজেটে। ৯ টাকার নিচে কোন সিগারেট থাকবে না চাকরি নাই, ঘরে ছোট বাচ্চা, দুধ কিনার টাকা নাই: পুলিশ কমিশনার জাহিদ ওয়ার্ল্ড কাপ স্কোয়াডে তাসকিন: কপাল পোড়ছে আবুজায়েদ রাহির
অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের।

অঘটনের ক্রিকেট। ঘটে চলেছে একের পর এক অঘটন। এইবার ক্রিকেট সাক্ষি হল একদিনের অন্তর্জাতিক ম্যাচে ২৫ বলে শতকের।

হাছিব হোছাইন:

২৫ বলে সেঞ্চুরি!

ক্রিকেটে কি না হয়! ১৭ বলে ৫০, ২৫ বলে ১০০ এবং ৩৯ বলে ১৪৭! গ্লোচেস্টারশেয়ার দলের হয়ে স্কটিশ ব্যাটসম্যান জিওর্জ মানসে ৩৯ বলে ১৪৭ রান করল। ২০ ছক্কা এবং ৫ চারে এই স্কোর গড়েন তিনি, যার মধ্যে পরপর ৬ বলে ৬ টি ছক্কা ছিল। ২০ ওভারে তাঁর দল ৩৬২ রানের পাহাড়সম স্কোর গড়েন।

ইউনিভার্সাল বস, গেইল ৩০ বলে সেঞ্চুরি করেছিল, রান করেছিল ১৭৫ যা টি-টুয়েন্টি ক্রিকেটে সর্বোচ্চ। এখন এই ১৭৫ রান টপকে যাওয়া সময়ের ব্যাপার মাত্র।☺ আপনাদের কি মনে হয়, ১৭৫ রান কি কোন ব্যাটসম্যান টপকে যাবে ভবিষ্যতে?

Comments

মন্তব্য করুন

* বিজ্ঞাপন দিতে চাইলে যোগাযোগ করুন-01886610666*


বাংলাদেশ পেপারে ব্যবহৃত সকল সংবাদ এবং আলোকচিত্র বিনা অনুমতিতে ব্যবহার করা বে-আইনি। স্বত্বাধিকারী bangladesh.com দ্বারা সংরক্ষিত। (নিবন্ধনের জন্য আবেদিত)
Desing & Developed BY MONTAKIM